বৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রায় নৌকার গণসংযোগ

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ২৮, ২০২৩ ৭:৩৪ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: আমার বাবাকে আমার চেয়ে আপনারা বেশি কাছে পেয়েছেন। আমার বাবা জনগণের অধিকার আদায়ের দাবিতে অনেকবার জেল খেটেছেন। ঘেরবিরোধী আন্দোলনে অনেক জুলুম সহ্য করেছেন। এজন্য ছোট বেলায় বাবাকে কাছে পাইনি। তিনি চেয়ারম্যান হিসেবে এলাকায় অনেক উন্নয়নও করেছেন। তিনি আমাদের যে রকম ভালোবাসেন ঠিক তেমনি জনগণকে ভালোবাসেন। আমার বাবা সৎ, ব্যক্তিত্ববান ও জবাবদিহিতায় বিশ্বাসী একজন মানুষ। মানুষের সঙ্গে মেশার অসম্ভব ক্ষমতা আছে তার। আমার কোনো ভাই নেই, আমরা তিন বোন। মেজ বোনকে মানুষের সেবা করার জন্য আব্বা তাকে ডাক্তারি পড়াইছেন। আপনাদের ভোটে আব্বা নির্বাচিত হলে তিনি আরও বেশি আপনাদের সেবা করতে পারবেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় কয়রার মহারাজপুর ইউনিয়নে নৌকা প্রতীকের উঠান বৈঠকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ রশীদুজ্জামানের বড় মেয়ে মৃত্তিকা জামান এভাবেই স্থানীয়দের কাছে ভোট প্রার্থনা করেন।

স্থানীয় মহিলা আওয়ামীগ সভাপতি নিলিমা চক্রবর্তীর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, খুলনা জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শিউলি বিশ্বাস, বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সুলতানা মিলি, মহিলা আ’লীগ সদস্য ছাকিনা কবির, আয়েশা খাতুন, নুরজাহান সামাদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!