বৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কালিগঞ্জে পর্ণোগ্রাফি মামলায় যুবক আটক

প্রতিবেদক
the editors
এপ্রিল ৬, ২০২৩ ৯:৩৯ অপরাহ্ণ

মাসুদ পারভেজ: সাতক্ষীরার কালিগঞ্জে পর্ণোগ্রাফি মামলায় মিয়ারাজ হোসেন (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত ওই যুবক উপজেলার দক্ষিশ শ্রীপুর ইউনিয়নের ইয়াকুব আলীর ছেলে।

থানা সূত্রে জানা যায়, দক্ষিণশ্রীপুর এলাকার এক ব্যক্তি (৩৫) ও তার স্ত্রী (২৮) শারীরিক সম্পর্কে লিপ্ত থাকা অবস্থায় আসামি মিয়ারাজ হোসেন গোপনে ওই ব্যক্তির বাড়ির জানালা দিয়ে তাদের অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য মোবাইল ভিডিও করে। গত ৩ এপ্রিল সকাল ১১টার দিকে বাড়িতে কেউ না থানার সুযোগে আসামি ভুক্তভোগী গৃহবধূকে ওই ভিডিও দেখায়। এ সময় ওই গৃহবধূ ভিডিওটি ডিলিট করে দেওয়ার জন্য আসামিকে অনুরোধ করে। কিন্তু আসামি মিয়ারাজ গৃহবধূকে বলেন ভিডিও ডিলিট করে দিতে হলে তার সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত হতে হবে। তা না হলে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি প্রদানসহ ৫০ হাজার টাকা দাবি করে। পরে গৃহবধূ তার স্বামীকে বিষয়টি জানালে তিনিও আসামিকে ভিডিওটি ডিলিট করে দিতে বললে আসামি ৫০ হাজার টাকা দাবি করে।

পরবর্তীতে ভুক্তভোগী ওই ব্যক্তি ৬ এপ্রিল কালিগঞ্জ থানায় বাদী হয়ে মামলা দায়ের করে। এরপর থানা পুলিশ অভিযান চালিয়ে আসামি মিয়ারাজকে আটক করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করেছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মামুন রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!