শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সেঁজুতিকে ম‌নোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানা‌লেন মঞ্জুরুল আহসান বুলবুল

প্রতিবেদক
star kids
ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ১০:০২ অপরাহ্ণ

‌ডেস্ক রি‌পোর্ট: দ্বাদশ সংসদ নির্বাচনে জিতে টানা চতুর্থবারের মতো সরকার গঠনের পর প্রথমবারের মতো সংবাদ সম্মেলনে কথা বলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংবাদ সম্মেলনে দ্বাদশ জাতীয় সংস‌দে সংরক্ষিত আসনে সাতক্ষীরার লায়লা পারভীন সেঁজুতিকে ম‌নোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল।

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, আপনি নতুন মেয়াদে নতুন প্রধানমন্ত্রী হওয়ায় প্রথম সাংবাদিক সম্মেলন করায় আমাদের সবার পক্ষ থেকে আপনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই আপনি সাংবাদিকদেরকে যথেষ্ট সুযোগ দিয়েছেন সেজন্য। দ্বাদশ সংসদ নির্বাচনে ১২জন গণমাধ্যমের মালিক আপনার সংসদে আছে। ১১জন সরাসরি নির্বাচনে এবং একজন সংরক্ষিতভাবে। ধন্যবাদ জানাই আমাদের জাতীয় প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি শফিকুর রহমানকে দুইবার মনোনয়ন দিয়েছেন এবং তিনি নির্বাচিত হয়ে সংসদে এসেছেন (এসময় প্রধানমন্ত্রী বলেন দিয়েছি কেন জানেন না? সাংবাদিকরা যাতে আমাদের সমালোচনা করতে না পারে, সেই জন্য)। এবার আমাদের বর্তমান সভাপতি ফরিদা ইয়াসমিন সংসদ সদস্য হয়েছেন। আপনাকে বিশেষভাবে একটা ধন্যবাদ জানাই যে, সাতক্ষীরা থেকে লায়লা পারভীন সেঁজুতি, তার পিতা স ম আলাউদ্দীন ১৯৭০ সালের প্রাদেশিক পরিষদ সদস্য, এটা তার রাজনৈতিক পরিচয়, তিনি সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক পত্রদূত পত্রিকার সম্পাদক ছিলেন (এ সময় প্রধানমন্ত্রী বলেন স. ম আলাউদ্দীন, তাকে তো হত্যা করা হয়েছিল)। কিন্তু ১৯৯৬ সালের ১৯জুন রাতে গুলি করে তাকে হত্যা করা হয়। ওই সময় এ মেয়েটি (সেঁজুতি) কিশোরী মেয়ে ছিল। ওই সময় থেকে এই মেয়েটি এবং তার স্বামী আবুল কালাম আজাদ এই পত্রিকাটি এখনও চালিয়ে রেখেছে। তাকে মনোনয়ন দিয়ে একটি অসাধারণ স্বীকৃতি দিয়েছেন, এজন্য আমি আবারও আপনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই।

এরপর মঞ্জুরুল আহসান বুলবুল প্রধানমন্ত্রী‌কে নি‌জের দু‌টি প্রশ্ন করেন।

সম্প্রতি জার্মানির মিউনিখ নিরাপত্তা সম্মেলনে অংশ নেওয়ার অভিজ্ঞতা জানাতে প্রধানমন্ত্রী এই সংবাদ সম্মেলন করেন। শুক্রবার সকাল সাড়ে ১০টায় গণভবনে এই সংবাদ সম্মেলন শুরু হয়। সরকারের কয়েকজন মন্ত্রী এবং ক্ষমতাসীন আওয়ামী লীগের কয়েকজন জ্যেষ্ঠ নেতা সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!