বুধবার , ১২ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রায় চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

প্রতিবেদক
the editors
এপ্রিল ১২, ২০২৩ ৮:৩২ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রা উপজেলা কৃষি অফিসের উদ্যোগে ২০২২-২৩ অর্থ বছরে খরিপ-১/২০২৩-২৪ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) বেলা ১১টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মমিনুর রহমানের সভাপতিত্বে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. কমলেশ কুমার সানা ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আলম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার অসিম কুমার দাস। আরও বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার সুব্রত কুমার সরকার, সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ গোলাম নবী, উপ সহকারী কৃষি অফিসার আল মাহফুজ, আঃ হামিদ, আঃ মান্নান, রাজু আহমেদ, সাধক কুমার ঢালী, গুরুদাস কুমার মন্ডল, অনুতব সরকার, কৃষক রুহুল আমিন মোড়ল, ফজিলা খাতুন প্রমুখ।

অনুষ্ঠানে ৬০ জন কৃষকের মাঝে জনপ্রতি ৫ কেজি আউশের বীজ, ১০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার ও বীজ বিতরণ করা হয়। এ ছাড়া আরও ৪০ জন কৃষকের মাঝে পাটের বীজ বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!