রবিবার , ২৪ মার্চ ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ফার্স্টলুক প্রকাশ, আনমনে তাকিয়ে ‘রাজকুমার’ শাকিব

প্রতিবেদক
star kids
মার্চ ২৪, ২০২৪ ১২:২৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: আগামী ২৮ মার্চ ঢালিউড সুপারস্টার শাকিব খানের জন্মদিন। ওইদিন বুর্জ খলিফায় তার অভিনীত ‘রাজকুমার’র ট্রেলার উন্মোচন করা হবে।
বিষয়টি জানান সিনেমার প্রযোজক আরশাদ আদনান।

এর আগে শনিবার (২৩ মার্চ) প্রকাশ করা হলো সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। পোস্টারে দেখা যাচ্ছে লম্বা চুলের এক অন্য রকম শাকিব খান আনমনে তাকিয়ে আছেন। সেখানে স্থান পেয়েছে যুক্তরাষ্ট্রের স্ট্যাচু অব লিবার্টি।

আসন্ন ঈদে মুক্তি পাবে ‘রাজকুমার’। শুধু বাংলাদেশ নয়, সিনেমাটি যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে ‘রাজকুমার’ মুক্তি দেওয়া হবে। হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটির প্রযোজনা সংস্থা ভার্সেটাইল মিডিয়া।

পরিচালক হিমেল আশরাফ বলেন, আমরা সিনেমাটির ফার্স্টলুক আজকে দিলাম। ধীরে ধীরে গান ট্রেলার-টিজার ছাড়ব। আশা করছি, দর্শকরা উপভোগ করবেন সব কিছুই।

পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্র যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। দেশের পাবনা, ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক এবং নিউ ইয়র্কে দীর্ঘ সময় নিয়ে সিনেমাটির শুটিং হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!