বৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় বহুমুখী পাটজাত পণ্য তৈরিকরণ ও ব্যবসায় ব্যবস্থাপনা শীর্ষক প্রশিক্ষণ সম্পন্ন

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ৭:৩৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় ‘বহুমুখী পাটজাত পণ্য তৈরিকরণ ও ব্যবসায় ব্যবস্থাপনা’ শীর্ষক ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে সাতক্ষীর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টি.টি.সি) সম্মেলন কক্ষে এসএমই ফাউন্ডেশন এবং জাতীয় ক্ষুদ্র ও বাংলাদেশ কুটির শিল্প সমিতি (নাসিব) এর যৌথ উদ্যোগে এবং জেলা নাসিবের সহযোগিতায় অনুষ্ঠিত কর্মশালার সনদপত্র বিতরণ করা হয়।

সমাপনী অনুষ্ঠানে জেলা নাসিবের সভাপতি মিজ নূরজাহান ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদপত্র বিতরণ করেন সাতক্ষীরার পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কোহিনূর ইসলাম ও এসএমই ফাউন্ডেশনের সহকারী মহাব্যবস্থাপক মো. আব্বাস আলী।

অনুষ্ঠানে পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী প্রধান অতিথির বক্তব্যে বলেন, নারীরা নিজের পায়ে দাড়াতে পারলে সমাজে তাদের অবস্থান শক্তিশালী হয়। তারা পরিবারকে সাপোর্ট দিতে পারে। তাই প্রশিক্ষণে অর্জিত জ্ঞান বাস্তব জীবনে কাজে লাগতে হবে। আত্মকর্মসংস্থান সৃষ্টি করতে হবে। তাহলেই প্রশিক্ষণ গ্রহণের উদ্দেশ্য সফল হবে।

অনুষ্ঠানে ৩০জন প্রশিক্ষণার্থীর মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়।

এসময় প্রশিক্ষণার্থীদের তৈরি পাটজাত পণ্য প্রদর্শন করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!