রবিবার , ১৬ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটা প্রেসক্লাবের সদস্য নির্মল কুমারের বাবার মৃত্যুতে শোক!

প্রতিবেদক
the editors
এপ্রিল ১৬, ২০২৩ ৯:৪৯ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা প্রেসক্লাবের সদস্য ও ইউপি সদস্য নির্মল কুমার মন্ডলের বাবা কানাই লাল মন্ডল (৮৮) পরলোক গমন করেছেন।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তিনি বহুদিন ধরে শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

তার মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন স্বাক্ষরিত বিবৃতিতে শোক ও সমবেদনা জানিয়েছেন প্রেসক্লাবের সহ-সভাপতি রাজু আহমেদ ও আবু হুরাইরা, যুগ্ম-সম্পাদক মোমিনুর রহমান ও লিটন ঘোষ বাপী, সাংগঠনিক সম্পাদক সুমন পারভেজ বাবু, অর্থ সম্পাদক এসকে ওভি, ক্রীড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন সবুজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এমএ মামুন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, কার্যনির্বাহী সদস্য বায়েজিদ বোস্তামী উজ্জ্বল, রুহুল আমিন, সাবেক সভাপতি আব্দুল ওহাব ও আব্দুর রব লিটু, সাবেক আহ্বায়ক আজিজুল হক আরিফ, সাবেক অর্থ সম্পাদক আরাফাত হোসেন লিটন, কবির হোসেন, সদস্য সুজন ঘোষ, আব্দুস সালাম, দিপঙ্কর বিশ্বাস, এসএম নাসির উদ্দীন, সজল ইসলাম, সহযোগী সদস্য আব্দুল আলিম মিঠু, ডাঃ মনিরুল ইসলাম, উত্তম কুমার ধাড়া প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!