মঙ্গলবার , ১৪ মে ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

৪০ বছর বয়সেও অদম্য তারা

প্রতিবেদক
the editors
মে ১৪, ২০২৪ ৬:৩১ অপরাহ্ণ

ইলিয়াস হোসেন, তালা: ইচ্ছাশক্তির জোরে ৪০ বছর বয়সে এসে এসএসসি পাস করেছেন সাতক্ষীরার তালা উপজেলার শাহপুর গ্রামের আব্দুর রহিম খাঁর ছেলে মিজানুর রহমান খাঁ (৩৯) ও তালার মহাল্লাপাড়া গ্রামের কাজী আবুল কাসেমের ছেলে কাজী ইমরান হোসেন ওরফে কাজী লিয়াকাত (৪০)।

এদের মধ্যে মিজানুর রহমান ব্যবসায়ী আর কাজী ইমরামন হোসেন ওরফে কাজী লিয়াকত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী।

এবারের এসএসসি পরীক্ষায় তারা উভয়ই তালা উপজেলার খালিশখালী প্রিন্সিপাল আক্তারুজ্জামান সাইন্স এগ্রিকালচার, টেকনিক্যাল অ্যান্ড কমার্স কলেজ থেকে জিপিএ ৪.৬৮ ও ৪.৮৬ পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

ফলাফল হাতে পাওয়ার পর মিজানুর রহমান খাঁ অনুভূতি ব্যক্ত করে বলেন, আমি এসএসসি পাশ করায় আব্বা-মা সবচেয়ে বেশি খুশি হয়েছেন। ছোট বেলা থেকেই তাদের ইচ্ছে ছিল আমি পড়াশুনা করে চাকুরী করবো। কিন্তু ভাগ্য অনুকূলে না থাকায় সেটা আর হয়নি। তবে ব্যবসার পাশাপাশি মানুষের জন্য সেবামূলক কাজ করায় আমার মা-বাবা মহাখুশি।

প্রিন্সিপাল আক্তারুজ্জামান সাইন্স এগ্রিকালচার টেকনিক্যাল অ্যান্ড কমার্স কলেজের অধ্যক্ষ আসাদুজ্জামান বলেন, তারা উভয়ই বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে আমাদের প্রতিষ্ঠানের এসএসসি ভোকেশনাল শাখা থেকে এ বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। আমি তাদের উজ্জল ভবিষ্যৎ কমনা করি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!