মঙ্গলবার , ৭ মে ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কোন জেলার জামাই হচ্ছেন শাকিব খান?

প্রতিবেদক
Shimul Sheikh
মে ৭, ২০২৪ ৭:১৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: অতীত ভুলে নতুন করে সংসারি হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খান। এমন সংবাদে আবারও উত্তাল নেটপাড়া। প্রথম স্ত্রী অপু ও দ্বিতীয় স্ত্রী বুবলীর কী হবে, তা নিয়েও চলছে আলোচনা-সমালোচনা।

বগুড়া ও নোয়াখালীর পর, নতুন করে কোন জেলার জামাই হচ্ছেন শাকিব, এ প্রশ্ন যেন ‘টক অব দ্যা টাউন’। একসূত্র মতে, শাকিবের জন্য দেখা হয়েছে অনেক পাত্রী। তবে শাকিব নাকি বউ হিসেবে চাইছেন ডাক্তার মেয়ে। সে কারণে তার পরিবার যুক্তরাজ্য থেকে ডাক্তারি পড়াশোনা করা এক মেয়েকে চূড়ান্ত করেছে।

এখন পর্যন্ত বেশ কজন পাত্রী দেখলেও মুন্সিগঞ্জের ডাক্তার মেয়েকেই এগিয়ে রাখছে তার পরিবার। জানা যায়, সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে ধুমধাম করে বিয়ের পিঁড়িতে বসবেন শাকিব। এ আয়োজনের পুরো দায়িত্ব এখন পরিবারের ওপর।

অপু বিশ্বাস ও শবনম বুবলী প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে শাকিব খানের নামে নানা ধরনের মন্তব্য করে থাকেন। এতে যেমন তিনি বিব্রত হন, তেমনি তার পরিবারকেও পড়তে হয় অস্বস্তিতে। এ কারণেই নতুন করে আর নিজেকে ঝামেলায় না জড়িয়ে পরিবারের মতে বিয়ে করছে তিনি।
কোন জেলার জামাই হচ্ছেন শাকিব খান? (ভিডিও)
আজ মুক্তি পেল দুই সিনেমা

একদিকে চলছে বিয়ের তোরজোড় অন্য দিকে শাকিবের প্রাক্তন জীবনসঙ্গীদের জন্য এসেছে হুঁশিয়ারি বার্তা। নায়কের পরিবার থেকে বলছে, তারা কোনো প্রকার ঝামেলা চাইছেন না। শাকিবকে জড়িয়ে কোনো মিথ্যাচার করলে আইনের সাহায্য নেওয়া হবে বলে জানিয়েছেন তারা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!