বৃহস্পতিবার , ২৩ মে ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আব্দুল মান্নানের বিরুদ্ধে তথ্য গোপন করে প্রধান শিক্ষক হওয়ার অভিযোগ

প্রতিবেদক
the editors
মে ২৩, ২০২৪ ৬:৪৭ অপরাহ্ণ

বিলাল হোসেন: প্রয়োজনীয় যোগ্যতা না থাকা সত্ত্বেও তথ্য গোপন করে প্রধান শিক্ষকের পদ বাগিয়ে নিতে শিক্ষা মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট দপ্তরে কাগজপত্র পাঠানোর অভিযোগ উঠেছে সম্প্রতি জাতীয়করণকৃত সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নকিপুর সরকারি হরিচরণ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আব্দুল মান্নানের বিরুদ্ধে। এ বিষয়ে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের দাবিতে মাউশির ডিজি বরাবর লিখিত অভিযোগ করেছেন একই বিদ্যালয়ের শিক্ষক মোঃ আবুল খায়ের ও মোঃ হাফিজুর রহমান।

অভিযোগে বলা হয়, নকিপুর সরকারি হরিচরণ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আব্দুল মান্নানের প্রধান শিক্ষক পদে বাংলাদেশ সিভিল সার্ভিস রিক্রুটমেন্ট রুলস ১৯৮১ (অধিকতর সংশোধনী) সংশোধিত তফসীল ক্রমিক নং ১৭ (বি) এন্ড (সি) এর শর্ত অনুযায়ী যোগ্যতা নেই। একই সাথে তিনি প্রথম শ্রেণীর পদে কমপক্ষ ৫ বছরের অভিজ্ঞতা না থাকার পরেও ৬ষ্ঠ গ্রেডের সুযোগ সুবিধা ভোগ করছেন।

এ বিষয়ে নকিপুর সরকারি হরিচরণ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আব্দুল মান্নান বলেন, আমাকে শিক্ষা, অর্থ ও জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রধান শিক্ষক পদে নিয়োগ দিয়েছে, তাই হয়েছি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!