শুক্রবার , ৭ জুন ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় শালিসে বৃদ্ধকে পেটানোর ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ দায়ের

প্রতিবেদক
the editors
জুন ৭, ২০২৪ ৯:১৭ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার সখিপুর ইউনিয়ন পরিষদে শালিস চলাকালে বাদীকে লাঠিপেটার ঘটনায় চেয়ারম্যান মো. সাইফুল ইসলামের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

শুক্রবার (৭ জুন) কাজীমহল্যা গ্রামের মৃত মহিম গাজীর ছেলে বাবুর আলীর স্ত্রী মাহফুজা খাতুন বাদী হয়ে ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের বিরুদ্ধে দেবহাটা থানায় লিখিত অভিযোগটি দায়ের করেন।

লিখিত অভিযোগে বাদী মাহফুজা খাতুন বলেন, সম্প্রতি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশি সিরাজুল ইসলামের বখাটে ছেলে মাসুদ হোসেন তাদের বাড়িতে অনধিকার প্রবেশ করে তার স্বামী বাবুর আলী গাজী (৫৫) কে মারপিট করে। এঘটনায় সুবিচারের আশায় সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামের কাছে বখাটে মাসুদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন তার স্বামী বাবুর আলী। বিষয়টি নিয়ে বুধবার (৫ জুন) সকাল ১০টায় ইউনিয়ন পরিষদে নিজের অফিসে দু’পক্ষকে ডেকে শালিসে বসেছিলেন চেয়ারম্যান সাইফুল ইসলাম। ওই শালিসে উপজেলার কয়েকজন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক-বর্তমান জনপ্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। শালিসের একপর্যায়ে বিবাদী বখাটে মাসুদের উস্কানিমূলক কথা শুনে মেজাজ হারিয়ে চেয়ারম্যান সাইফুল ইসলাম কাঠের লাঠি বের করে তার স্বামী বাবুর আলীকে বেধড়ক মারপিট শুরু করেন। চেয়ারম্যানের মারপিটে বৃদ্ধ বাবর আলী মেঝেতে লুটিয়ে পড়লে পন্ড হয়ে যায় শালিস বৈঠক। তড়িঘড়ি করে অসুস্থ বাবর আলীকে ভ্যানে তুলে বাড়িতে নেয়া হয়। পরে বুকে তীব্র ব্যাথা অনুভূত হওয়ায় বাবুর আলীকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মাহফুজা খাতুন আরও বলেন, আমার স্বামী এখনও গুরুতর অসুস্থ। তিনি বুক ও শরীরের ব্যথায় এখনও ঠিকমতো কথা বলেতে পারছেন না। একাধিক প্যাথলজিক্যাল পরীক্ষা-নীরিক্ষার পাশাপাশি উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসকরা আমার বৃদ্ধ স্বামী বাবুর আলীকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছেন। গ্রাম্য আদালতের শালিসে ফেলে প্রকাশ্য জনসম্মুখে আমার স্বামীকে অমানবিকভাবে লাঠিপেটার ঘটনার সুষ্ঠু বিচারের জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন বলেন, শালিসে বৃদ্ধকে মারপিটের ঘটনায় সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগটি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

উল্লেখ্য, মাসখানেক আগে সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার মো. আমজাদ হোসেনসহ তার পরিবারের কয়েকজন সদস্যকেও মারপিট করেছিলেন ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম। সেঘটনায় ইউপি চেয়ারম্যান সাইফুল সহ তার লোকজনদের বিরুদ্ধে থানায় মামলাও করেছিলেন হামলার শিকার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আমজাদ হোসেন। বর্তমানে ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামসহ অন্যান্য আসামিরা ওই মামলায় জামিনে রয়েছেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!