মঙ্গলবার , ৩০ জুলাই ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে লিডার্সের উদ্যোগে বৃষ্টির পানি সংরক্ষণ প্রযুক্তির উপকরণ বিতরণ

প্রতিবেদক
the editors
জুলাই ৩০, ২০২৪ ৭:২১ অপরাহ্ণ

শ্যামনগরের প্রাকৃতিক দুর্যোগ-কবলিত গাবুরা ও বুড়িগোয়ালিনী ইউনিয়নের প্রান্তিক নারীদের মাঝে বৃষ্টির পানি সংরক্ষণ প্রযুক্তির উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জুলাই) মানুষের জন্য ফাউন্ডেশন (এমজেএফ) ও অ্যাম্বাসি অব সুইডেন-এর কারিগরি ও আর্থিক সহযোগিতায় ‘ক্রিয়া’ প্রকল্পের আওতায় নিজেদের প্রধান কার্যালয় চত্বরে বেসরকারি সংস্থা লিডার্স এসব উপকরণ বিতরণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শ্যামনগর উপজেলা চেয়ারম্যান সাঈদ-উজ-জামান সাঈদ উপকারভোগীদের মাঝে এসব উপকরণ হস্তান্তর করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী নজরুল ইসলাম, গাবুরা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা পারভীন, মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য নীপা চক্রবর্তী ও ইউপি সদস্য হরিদাস হালদার প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার নজরুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লিডার্সের টিম লিডার অসিত মন্ডল।

অনুষ্ঠানে ৫০ জনের মাঝে বৃষ্টির পানি সংরক্ষণের জন্য একটি করে ১,৫০০ লিটারের পানির ট্যাংক, একটি ফিল্টার ও একটি করে ১.৫ ও ৪ ইঞ্চি প্লাস্টিক পাইপসহ যাবতীয় উপকরণ বিতরণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি

 

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!