শুক্রবার , ১৬ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে জেলা বিএনপির একাংশের দোয়া মাহফিল

প্রতিবেদক
the editors
আগস্ট ১৬, ২০২৪ ৮:৫৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং সম্প্রতি ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে সাতক্ষীরা জেলা বিএনপির একাংশ।

শুক্রবার (১৬ আগস্ট) বিকালে শহরের পরিবহন কাউন্টার এলাকায় জেলা বিএনপি যুগ্ম আহবায়ক শেখ তারিকুল হাসানের বাসভবনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ তারিকুল হাসানের সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ডা। মো. শহিদুল আলম।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোজাম্মেল হোসেন তোজাম, দেবহাটা থানা বিএনপির সভাপতি শেখ সিরাজুল ইসলাম, জেলা যুবদলের সাবেক সভাপতি আবুল হাসান হাদী, জেলা যুবদলের সমন্বয়ক পৌর কাউন্সিলর আইনুল ইসলাম নান্টা, বিএনপি নেতা মাছুম বিল্লাহ শাহীন, জেলা যুবদলের সহ সমন্বয়ক ফরিদুজ্জামান ফরিদ, আলিমুজ্জামান আলিম, আব্দুল্লাহ আল মামুন রাজু, পারুলিয়া ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা গোলাম ফারুক বাবু, জেলা ছাত্রদলের সভাপতি শেখ শরিফুজ্জামান সজীব, যুবদলের শেখ মনিরুজ্জামান প্রিন্স, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, পৌর স্বেচ্ছাসেবক দলনেতা শিবলু রহমান, রুহুল আমিন,বিএনপিনেতা নুর মোহাম্মদ পাড় প্রমুখ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন, জেলা কৃষকদলের সাবেক সভাপতি আহসানুল কাদির স্বপন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!