সোমবার , ২১ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কর্মকর্তাদের কাছে ঘুষ দুর্নীতি বন্ধের নিশ্চয়তা চাইলেন সাতক্ষীরার ডিসি মোস্তাক আহমেদ

প্রতিবেদক
the editors
অক্টোবর ২১, ২০২৪ ৬:১৯ অপরাহ্ণ

কালিগঞ্জ প্রতিনিধি: কর্মকর্তাদের কাছে ঘুষ দুর্নীতি বন্ধের নিশ্চয়তা চাইলেন সাতক্ষীরার নবাগত জেলা প্রশাসক মোস্তাক আহমেদ।

সোমবার (২১ অক্টোবর) কালিগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সরকারি কর্মকর্তা-কর্মচারী, রাজনীতিবিদ, ছাত্র সমন্বয়ক ও সুধিজনের সাথে উপজেলা প্রশাসন আয়োজিত
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে কর্মকর্তাদের কাছে তিনি এই নিশ্চয়তা চান।

এসময় তিনি বলেন, আমরা আদর্শ ও নতুন সাতক্ষীরা গড়ার স্বপ্ন দেখছি। দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় এ জেলার মানুষ শান্তিপ্রিয় এবং সৃজনশীল। এ জেলার ইতিহাস-ঐতিহ্য অনেক গর্বের। কিন্তু কিছু দুষ্ট লোকের কারণে এ জেলার দুর্নাম হয়। বিআরটিএ, সাব-রেজিস্ট্রি অফিস, পাসপোর্ট অফিসসহ সরকারি বিভিন্ন দপ্তরে অনেকেই দুর্নীতি করে আসছেন। আজ থেকে স্পষ্ট নির্দেশ আগামীকাল থেকে একজনও দুর্নীতি করতে পারবেন না, কোন অনিয়ম থাকবে না। থাকবে না কোন বৈষম্য। কোন সেবা গ্রহিতা হয়রানির শিকার হবে না- এ নিশ্চয়তা আমাকে দিতে হবে। স্থানীয় তহশিল অফিসে কোন দুর্নীতি হবে না, হলে তাকে আইনের আওতায় আনা হবে। আজকের মতবিনিময় শুধু আমি চেহারা দেখানোর জন্যে আসেনি। এসেছি জনকল্যাণে যাতে প্রজাতন্ত্রের কর্মচারীরা কাজ করে এবং জনসচেতনতা বাড়াতে। আমরা আগামীকাল পর্যন্ত বাঁচাব এমন গ্রারান্টি যেমন দিতে পারবো না, ঠিক তেমনি ঘুষ গ্রহণ করে পরকালে অনিশ্চয়তায় জড়াতে চাই না। আমি চাই এখন থেকে সত্যের পথে থেকে মানুষের কল্যাণে কাজ করতে।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুজা মন্ডলের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আকরাম হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর কালিগঞ্জ উপজেলা ক্যাম্প ইনচার্জ মেজর মুশফিক আহমেদ, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) অমিত কুমার বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল কবীর, উপজেলা প্রকৌশলী কাজী ফয়সাল বারী পূর্ণ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ওয়াসিম উদ্দীন প্রমুখ।

বক্তব্য রাখেন ছাত্র সমন্বয়ক শেখ রাকিবুজ্জামান, পূজা উদযাপন কমিটি সাধারণ সম্পাদক ডা. মিলন কুমার, বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক গাজী মিজানুর রহমান, সদর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক গোপন চন্দ্র গাইন, উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব ও ইমাম মাও. আকরাম হোসাইন, মৌতলা শিমু রেজা এমপি কলেজের প্রভাষক সাইফুল ইসলাম প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!