বৃহস্পতিবার , ২৫ মে ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বিএনপি হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাস করে: মোংলায় আ’লীগ নেতৃবৃন্দ

প্রতিবেদক
the editors
মে ২৫, ২০২৩ ৪:৫৯ অপরাহ্ণ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে বিএনপি-জামায়াত ১৯ বার হামলা করেছে। কিন্তু মহান আল্লাহর অশেষ রহমতে তিনি বার বার হামলা থেকে বেঁচে গেছেন। বিএনপি জন্মলগ্ন থেকেই সন্ত্রাসী দল। হত্যা ও ক্যুর সঙ্গে জড়িত। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার হুমকির মধ্য দিয়ে আবারও সে মুখোশ উন্মোচিত হয়েছে। বিএনপি সবসময় হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাস করে। বাংলাদেশের জনগণের প্রতি তাদের ন্যূনতম আস্থা নেই। বিএনপি হত্যা ও ষড়যন্ত্রের মাধ্যমে পিছনের দরজা দিয়ে বিদেশি দূতাবাসের পা চেটে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১১টায় মোংলা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে মোংলা উপজেলা ও পৌর আ’লীগ নেতৃবৃন্দ এসব কথা বলেন।

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি হত্যার রাজনীতিতে নেমেছে বলে মন্তব্য করে বক্তারা বলেন, তারা (বিএনপি) হত্যার রাজনীতি করে। জিয়াউর রহমান আওয়ামী লীগের ২২ হাজার নেতাকর্মী হত্যা করেছিলো। খালেদা জিয়াও হত্যার রাজনীতি করেছেন। শুধু ২১ আগস্ট নয়, বিএনপির পরিকল্পনায় আমাদের আরও অনেক কর্মসূচিতে হামলা চালানো হয়।

সংবাদ সম্মেলনে বক্তারা আরো বলেন, আইন অনুযায়ী দেশের যে কোন নাগরিককে হত্যা প্রচেষ্টা বা হত্যার হুমকি দেওয়া জঘন্য অপরাধ। জননেত্রী শেখ হাসিনার কল্যাণে যখন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ঠিক তখনই একাত্তরের পরাজিত শক্তি বিএনপি-জামায়াত চক্রান্তে মেতে উঠেছে। তারা দেখেছে নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে হারানো সম্ভব নয়। তারা একাধিকবার বঙ্গবন্ধু কন্যাকে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। বিএনপি-জামায়াত যদি কোনোভাবে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তবে তাদের শক্তভাবে প্রতিহত করা হবে।

এসময় উপজেলা আ’লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, পৌর যুবলীগের সভাপতি ও পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আল মামুনসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা এ ধরণের ঘৃণিত রাজনীতির অবসান দাবি করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য ও হত্যার হুমকি দাতা বিএনপি নেতা ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!