শুক্রবার , ২ জুন ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটা থানা কমিউনিটি পুলিশিং কমিটির মতবিনিময়

প্রতিবেদক
the editors
জুন ২, ২০২৩ ১২:১২ পূর্বাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা থানা কমিউনিটি পুলিশিং কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টায় থানা চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় দেবহাটা থানার নবাগত অফিসার ইনচার্জ মো. বাবুল আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা পুলিশিং কমিটির সভাপতি মুজিবর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম। এছাড়া বক্তব্য দেন নওয়াপাড়া পুলিশিং কমিটির সভাপতি আনিছুর রহমান বকুল, ইউপি সদস্য আজগার আলী, রেহেনা খাতুন, প্রেম কুমার, গ্রামপুলিশ আব্দুল কাদের প্রমুখ।

দেবহাটা থানার এসআই অরুবা সুলতানার পরিচালনায় অন্যান্যদের মধ্যে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুস সালাম সিদ্দিক, সেকেন্ড অফিসার নকিবুল্লাহ, থানার বিভিন্ন কর্মকর্তা, ইউপি সদস্য, পুলিশিং কমিটির সদস্যবৃন্দ, গ্রামপুলিশ ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, পুলিশিং সেবা মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দেওয়া ও অপরাধ নির্মূলে পুলিশিং কমিটি গঠন করা হয়। এই কমিটির কাজ এলাকাভিত্তিক অপরাধী ও অপরাধের তথ্য সহজে পুলিশের কাছে পৌঁছে দেওয়া। এতে করে মাদক, জঙ্গী সন্ত্রাস, বাল্যবিবাহ, নারী নির্যাতনসহ সমাজের সকল প্রকার অপরাধ কমিয়ে আনা সম্ভব হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!