বৃহস্পতিবার , ৬ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তামিমের সিদ্ধান্তে অবাক বিসিবি

প্রতিবেদক
admin
জুলাই ৬, ২০২৩ ৭:৩০ অপরাহ্ণ

স্পোটস ডেস্ক: হঠাৎ সংবাদ সম্মেলন করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন তামিম ইকবাল। অবসরের ঘোষণা দেওয়ার সময় তামিম আবেগতাড়িত হয়েছেন। কেঁদেছেন। তামিম কি অভিমানেই ক্রিকেট ছেড়ে দিলেন—এমন একটা প্রশ্ন আসছে। আর সেই প্রশ্নের তির বিসিবির দিকে। তবে বিসিবি অবাক তামিমের সিদ্ধান্তে।

আফগানিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডের আগে তামিম জানিয়েছিলেন, তিনি পুরোপুরি ফিট না থাকলেও খেলবেন। তাঁর এই মন্তব্য স্বাভাবিকভাবে নিতে পারেনি কোচ চণ্ডিকা হাথুরুসিংহে ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বিষয়টি নিয়ে পাপন একটা জাতীয় দৈনিকে ক্ষুব্ধ প্রতিক্রিয়াও জানান। তবে তামিম যে এভাবে আকস্মিকভাবে অবসরের ঘোষণা দেবেন, ভাবতে পারেনি বিসিবি।

বিশ্বকাপ ও এশিয়া কাপের মাত্র দুই-তিন মাস আগে অধিনায়কের অবসরের সিদ্ধান্ত বড় ধাক্কাই হয়ে এসেছে বিসিবির কাছে। আজ দুপুরে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস আজকের পত্রিকাকে বলেন, ‘আমরা বিষয়টি নিয়ে আলোচনা করছি। এরপর সংবাদ সম্মেলন করে জানাব। তবে এটা অপ্রত্যাশিতই…।’ বিসিবির এক নির্বাচক মনে করিয়ে দিলেন, গত বছরও একইভাবে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন তামিম। তাঁর মতে, এটা একেবারেই ইমোশনাল হয়ে সিদ্ধান্ত নিয়েছেন তামিম।

তামিমের আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে দেওয়ায় বিসিবিকে একই সঙ্গে দুটি বিষয় নিয়ে ভাবতে হচ্ছে। খুব দ্রুত সময়ে একজন অধিনায়ক খুঁজতে হবে। একই সঙ্গে বড় দুটি টুর্নামেন্টের আগে একজন অভিজ্ঞ ওপেনারকে হারিয়ে ফেলাটাও অনেক বড় ধাক্কা হয়ে এসেছে বাংলাদেশ দলের জন্য।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!