শুক্রবার , ৭ জুলাই ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় চোরচক্রের পিটুনিতে ঘের মালিকসহ ৩ জন আহত, গ্রেফতার ১

প্রতিবেদক
the editors
জুলাই ৭, ২০২৩ ১০:১২ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: সংঘবদ্ধ চোরচক্রের হামলা ও পিটুনিতে মৎস্যঘের মালিকসহ একই পরিবারের তিনজন গুরুতর আহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার রাতে আহতদের পরিবারের পক্ষ থেকে দেবহাটা থানায় মামলাটি দায়ের করা হলে রাতেই মামলার প্রধান আসামি ও সংঘবদ্ধ চোরচক্রের হোতা টিকেট গ্রামের পুনরঞ্জন মন্ডলের ছেলে ধনঞ্জয় মন্ডলকে পুলিশ গ্রেফতার করে।

এর আগে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দেবহাটা উপজেলার টিকেট গ্রামে মারপিটের এ ঘটনা ঘটে।

এঘটনায় আহত মৎস্যঘের মালিক টিকেট গ্রামের নৃপেন্দ্রনাথ মন্ডল (৪৫), তার স্ত্রী সুষ্মিতা মন্ডল (৪২) ও ছেলে তপু মন্ডল (২৮) বর্তমানে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গভীর রাতে মৎস্যঘের থেকে মাছ চুরি করতে দেখে ফেলায় সংঘবদ্ধ এ হামলার ঘটনাটি ঘটেছে উল্লেখ করে এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে এলাকার বিভিন্ন মৎস্যঘেরে চুরি করে আসছিল স্থানীয় পুরঞ্জন মন্ডলের ছেলে ধনঞ্জয় মন্ডল এবং তার ভাতিজা আকাশ মন্ডলের নেতৃত্বাধীন একটি চোরচক্র। বুধবার রাতে তারা নৃপেন্দ্রনাথ মন্ডলের ঘেরে মাছ চুরি করতে যায়। এসময় নৃপেন্দ্রনাথ মন্ডল টর্চ জ্বালিয়ে তাদের দুজনকে দেখে ফেললে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ঘটনাটি জানাজানি হলে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে টিকেট মাছের সেডে ঘেরমালিক নৃপেন্দ্রনাথ মন্ডল ও তার ছেলে তপু মন্ডলের সাথে বাক বিতন্ডা হয় ধনঞ্জয় মন্ডল এবং তার ভাতিজা আকাশ মন্ডলের।

পরে সকাল ৯টার দিকে বাজার সদাই শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ঘের মালিক পিতা-পুত্রের পথরোধ করে লাঠিসোঠা নিয়ে অতর্কিত হামলা চালায় ধনঞ্জয় মন্ডল, আকাশ মন্ডলসহ তাদের সাঙ্গপাঙ্গরা।

এসময় চোরচক্রের বেধড়ক পিটুনিতে ঘের মালিক নৃপেন্দ্রনাথ, ছেলে তপু মন্ডল ও বাঁধা দিতে আসা স্ত্রী সুষ্মিতা মন্ডল গুরুতর আহত হন। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

দেবহাটা থানার ওসি বাবুল আক্তার বলেন, মারপিটের ঘটনায় আহতদের পরিবারের দায়েরকৃত মামলার মূল আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!