শনিবার , ৮ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় মোবাইলের শো রুমে দুঃসাহসিক চুরি: মূল হোতা জয়পুরহাট থেকে গ্রেফতার

প্রতিবেদক
the editors
জুলাই ৮, ২০২৩ ৭:৫০ অপরাহ্ণ

চন্দন চৌধুরী: সাতক্ষীরায় শো রুম থেকে অভিনব কায়দায় নগদ টাকা ও ৩৭টি মোবাইল চুরির ঘটনার মূল হোতাকে জয়পুরহাট জেলার পাচবিবি থানার সীমান্তবর্তী ধরঞ্চি গ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৮ জুলাই) বিকালে সাতক্ষীরার পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান এই তথ্য জানান। এর আগে শুক্রবার (৭ জুলাই) তাকে জয়পুরহাট থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামির নাম মো: নূর ইসলাম। তিনি গাইবান্ধা জেলার জোদ্দ কড়িশিং এলাকার আব্দুল মান্নানের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান জানান, গত ২১ জুন গভীর রাতে সাতক্ষীরা শহরের সঙ্গীতা মোড় এলাকার মোহাম্মদিয়া টেলিকম নামে একটি দোকানের টিনের চাল কেটে রশি দিয়ে ঝুলে দোকানের মধ্যে প্রবেশ করে নগদ ২ লাখ ৭৫ হাজার টাকা ও ৩৭টি মোবাইল চুরি করে সংঘবদ্ধ চোরচক্র। চুরি হওয়া মোবাইলের দাম আনুমানিক ১০ লাখ ২০ হাজার টাকা। এ ঘটনায় সদর থানায় মামলা দায়েরের পর তথ্যপ্রযুক্তির সহায়তায় চোর নূর ইসলামের অবস্থান শনাক্ত করতে সক্ষম হয় পুলিশ। পরে কৌশলে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার স্বীকারোক্তি অনুযায়ী একটি পরিত্যক্ত ঘর থেকে চুরি হওয়া ৩৫টি মোবাইল উদ্ধার করে পুলিশ। বাকি দুটি মোবাইল উদ্ধার করা সম্ভব হয়নি।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, চোরচক্রের অন্য সদস্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) আতিকুল ইসলাম, সদর সার্কেলের এসপি মীর আসাদুজ্জামান, সদর থানার ওসি মুহিতুল ইসলাম, উপপরিদর্শক তন্ময় মোহন্ত প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!