বৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

এবার সাতক্ষীরায় সমাবেশের অনুমতি চেয়ে পুলিশের কাছে জামায়াতের আবেদন

প্রতিবেদক
the editors
জুলাই ২৭, ২০২৩ ৭:২১ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: এবার সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার অনুমতি চেয়ে পুলিশ সুপার বরাবর আবেদন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে সাতক্ষীরা জেলা জামায়াতে ইসলামীর পক্ষ থেকে একটি প্রতিনিধি দল পুলিশ সুপার কার্যালয়ে পৌঁছালে তাদের কাছ থেকে লিখিত আবেদনটি গ্রহন করেন অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান।

লিখিত আবেদনে বলা হয়, আগামী শুক্রবার (২৮ জুলাই) বিকাল ৫টায় সাতক্ষীরা নিউমার্কেট মোড় থেকে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ করতে চায় জামায়াতে ইসলাম। সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের লক্ষ্যে অবিলম্বে কেয়ারটেকার সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির ডা. শফিকুর রহমানসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ এবং সাংবিধানিক অধিকার সভা-সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল করবে জামায়াতে ইসলামী।

সাতক্ষীরা জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান স্বাক্ষরিত আবেদনে সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে কর্মসূচি বাস্তবায়নে পুলিশের সহযোগিতা চাওয়া হয়েছে।

সাতক্ষীরা জামায়াতের সেক্রেটারী মাওলানা আজিজুর বলেন, সাংবিধানিক ও নাগরিক অধিকার হিসেবে প্রকাশ্যে কর্মসূচি করতে অনুমতি চাওয়া হয়েছে। নেতাকর্মীরা শান্তিপূর্ণ সমাবেশের জন্য অধীর আগ্রহে রয়েছেন। পুলিশের দিক নির্দেশনা অনুযায়ী বিক্ষোভ মিছিলটি করা হবে।

তবে, জেলা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, জামায়াতের আবেদন যাচাই বাছাই করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!