শনিবার , ১২ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় প্রাতিষ্ঠানিক মাতৃদুগ্ধ কর্নার প্রতিষ্ঠা ও করণীয় বিষয়ক সভা

প্রতিবেদক
the editors
আগস্ট ১২, ২০২৩ ৮:২২ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: ‘কর্মজীবী মা-বাবার সহায়ক পরিবেশ গড়ি, মাতৃদুগ্ধ পান নিশ্চিত করি’ স্লোগানকে সামনে রেখে প্রাতিষ্ঠানিক মাতৃদুগ্ধ কর্ণার প্রতিষ্ঠা ও করণীয় বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের অর্থায়নে ও সুশীলনের বাস্তবায়নে দেবহাটা এরিয়া প্রোগ্রাম এ সভার আয়োজন করে।

এতে দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল লতিফ। সুশীলনের প্রোগ্রাম ম্যানেজার টিপু সুলতানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক আব্দুল্লাহ গাজী, ইপিআই (এমটি) সালাউদ্দীন আহম্মেদ, পরিসংখ্যানবিদ মামুন-অর রশীদ, এএইচআই ওহিদুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা নাজমুস শাহাদাত নফর বিশ্বাস, ইউপি সদস্য হাসিনা খাতুন, সাস সমৃদ্ধি কর্মসূচির স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনোজ কুমার ও শামিমা খাতুনসহ কমিউনিটি ক্লিনিকের কর্মকর্তা এবং পরিচালনা কমিটির সদস্যরা। এসময় প্রতিটি কর্মক্ষেত্রের পাশাপশি কমিউনিটি ক্লিনিক পর্যায়ে ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপন করার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া মা ও শিশুর পুষ্টি নিয়ে আলোচনা করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!