শনিবার , ১৯ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

যারা নর্দামার কিট তাদের নজরটা নর্দামাতেই থাকে: শিক্ষামন্ত্রী দিপু মনি

প্রতিবেদক
the editors
আগস্ট ১৯, ২০২৩ ৫:১২ অপরাহ্ণ

স্বাধীন মুহাম্মদ আব্দুল্লাহ, যশোর: বিএনপির তো ভালো কোনো কিছু চোখে পড়ে না। যারা নর্দামার কিট তাদের নজরটা নর্দামাতেই থাকে। যারা শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করেছিল, যারা শিক্ষা অঙ্গনে অস্ত্রের ঝনঝনানি নিয়ে এসেছিল, শিক্ষা অঙ্গন নিয়ে অমর্যাদাকর মন্তব্য তাদের মুখেই শোভা পায়।

শনিবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যকালে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ ও যশোর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এ এইচ এম আহসান হাবীব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন। বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে আলোচনা সভা শেষে ৫শ অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

পরে মন্ত্রী নিজে রোগী দেখে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন। মেডিকেল ক্যাম্পে ২৮ জন চিকিৎসক সাধারণ মানুষকে বিনামূল্যে ওষুধ ও স্বাস্থ্য সেবা দিচ্ছেন।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী বলেন, দেশে নির্বাচনী আইন আছে, আইন অনুযায়ী গঠিত নির্বাচন কমিশন আছে, আইন-কানুনের ভিত্তিতে যেভাবে একটা নির্বাচন হওয়ার কথা ঠিক সেভাবেই নির্বাচন হবে। আইনের বাইরে গিয়ে কোনো কিছু করবার সুযোগ নেই। যে তত্ত্বাবধায়কের কথা বিএনপি বলছে এক সময় তাদের নেত্রী এটাকে উদ্ভট আইডিয়া বলে পরিহাস করেছিলেন এবং বলেছিলেন শিশু বা উন্মাদ ছাড়া আর কেউ নিরপেক্ষ হতে পারেন না। গণতন্ত্র ও মানুষ হত্যাকারী যারা মানুষের কাছে তাদের বিশ্বাসযোগ্যতা নেই। বিএনপি-জামায়াত অপশক্তিকে সাধারণ মানুষ প্রত্যাখ্যান করেছেন। আগামীতেও দেশের সাধারণ মানুষ তাদের প্রত্যাখ্যান করবেন। মানুষ দেশের উন্নয়ন চাই, আগুন সন্ত্রাস চাই না।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

কাটুনিয়া সিদ্দিকিয়া দাখিল মাদ্রাসার নতুন সভাপতি নাজমুল ইসলাম

যশোরে পাল্টা প্রস্তুতি সভা করেছে শোকজ নোটিশ পাওয়া ছাত্রলীগের ১০ নেতা

কয়রায় শিশু অধিকার সুরক্ষা কোয়ালিশানের সভা

গাজায় ৩৬৮০০ জনের বেশি ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

পাকিস্তানকে ধবলধোলাই করে বাংলাদেশের ইতিহাস

সবচেয়ে বেশিবার হ্যাটট্রিকের অংশ হয়ে অনাকাঙ্ক্ষিত রেকর্ড মাহমুদউল্লাহর

এসি চালিয়েও গাড়ির ভেতর ঠান্ডা না হলে যা করবেন

পাপুয়া নিউগিনিকে ৫ উইকেটে হারালো ওয়েস্ট ইন্ডিজ

কারচুপির চেষ্টা হলেই ভোট বন্ধ: সিইসি

সাতক্ষীরা সদরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন শামস ইশতিয়াক ও কোহিনুর ইসলাম

error: Content is protected !!