রবিবার , ১ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বেনাপোলে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত

প্রতিবেদক
the editors
অক্টোবর ১, ২০২৩ ১১:০৪ অপরাহ্ণ

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার সন্ধ্যা ৭টার দিকে বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে এ ঘটনা ঘটে। এঘটনায় দু’গ্রুপের ৭জন আহত হয়েছে। আহতদেরকে শার্শা উপজেলা হাসপাতালে এবং যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, এমপি গ্রুপের ছলেমান (৩৫), আরব আলী (৩৬) ও গোলাম হোসেন (৫০) এবং মেয়র গ্রুপের কোরমান বিশ্বাস (৩৮), লিটন (২৯) ও আব্দুল গনি। সকলেরই বাড়ি বালুন্ডা গ্রামে।

জানা গেছে, রোববার সন্ধ্যায় স্থানীয় রিপনের শ্বশুর আলিম উদ্দিন বালুন্ডা বাজারে রিপনের চায়ের দোকানে গিয়ে রিপন ও তার বাবা ইমান আলীকে গালিগালাজ করেন। পরে আলিম উদ্দিন বালুন্ডা বাজারে অবস্থান করাকালীন সময়ে মেয়র গ্রুপের লোকজন চলে আসে। এরপর রিপনের পিতা ইমান আলীর সাথে আলিম উদ্দিনের তীব্র কথা কাটাকাটি হয়।

এর মধ্যে রিপনের চাচা এমপি গ্রুপের আরব আলী’র সাথে মেয়র গ্রুপের কোরবান আলী’র দীর্ঘদিন ধরে রাজনৈতিক বিরোধ রয়েছে।

এ কারণে কোরবান আলী পূর্বের দ্বন্দ্ব থেকে এটিকে সাবেক মেয়র আশরাফুল আলম লিটন ও এমপি গ্রুপের দ্বন্দ্ব হিসেবে ভেবে তার লোকজনকে ডাকতে থাকে।

পরবর্তীতে লিটন ও কোরবান বিশ্বাস মিলিত হয়ে এমপি গ্রুপের ছলেমানকে লাইট দিয়ে আঘাত করে। এরপর ছলেমান লিটনকে পাল্টা আঘাত করলে আশেপাশের লোকজন চলে আসে এবং দুই গ্রুপে বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই সংঘর্ষে দুই গ্রুপের সদস্যরাই আহত হন।

বেনাপোল পোর্ট অফিসার ইনচার্জ কামাল হোসেন ভুঁইয়া জানান, তুচ্ছ ঘটনায় দু’গ্রুপের সংঘর্ষে ৬-৭জন আহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!