বুধবার , ১৮ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কলারোয়ায় স্ত্রীকে শাবলপেটা করে হত্যা

প্রতিবেদক
the editors
অক্টোবর ১৮, ২০২৩ ৮:৪৮ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: কাজ কর্ম খুঁজতে বলায় স্ত্রীকে শাবলপেটা করে হত্যা করলো নিষ্ঠুর স্বামী। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে।

বোন ভালো থাকবে এজন্য বহুবার ব্যবসা করার জন্য বিদেশ যাওয়ার জন্য টাকা দেয়া হয়েছে। ঘরবাড়িও করে দেয়া হয়েছে তারপরও আয় মূলক কোনো কাজ করবে না। সারাক্ষণ অলস ঘরে ঘুমিয়ে থাকবে। সংসার চালানোর কথা বললে কাজ করতে বললেই ক্ষুব্ধ হয়ে মারপিট করবে ভগ্নিপতি। বুধবার (১৮ অক্টোবর) সকালে ঘুম থেকে উঠে কাজকর্মের সন্ধান করতে বললেই শাবলপেটা করে মেরে ফেললো পাষণ্ড ভগ্নিপতি মুজিবর রহমান। এসব কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন নিহত গৃহবধূর ভাই সাদ্দাম হোসেন।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ-ওসি মোস্তাফিজুর রহমান জানান, বুধবার (১৮ অক্টোবর) সকালে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে স্বামী কর্তৃক শাবল পেটায় এই স্ত্রী হত্যার ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম রানু বেগম (৩০) উপজেলার হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ছিদ্দিক আলি সরদারের মেয়ে।

তার স্বামী মুজিবুর রহমান (৩৫) কলারোয়া পৌরসভার গদখালি গ্রামের ইমান আলির ছেলে। কাজকর্মের সন্ধান করতে বলায় শাবল দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করার পর স্বামী মুজিবর রহমান পালিয়ে যায়। মুমুর্ষ অবস্থায় প্রতিবেশীরা রানুকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে আসামিকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!