বৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ইনজুরির কারণে ভারতে আসা হচ্ছে না নেইমারের

প্রতিবেদক
the editors
অক্টোবর ১৯, ২০২৩ ১:১২ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: এএফসি চ্যাম্পিয়নস লিগ খেলতে আগামী মাসে ভারতে আসার কথা ছিল নেইমারের। কিন্তু সেখানে বাধ সাধল ইনজুরি।

গতকাল বিশ্বকাপ বাছাইপর্বে উরুগুয়ের বিপক্ষে খেলার সময় চোট পান ব্রাজিল ফরোয়ার্ড। স্ট্রেচারে করে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন তিনি।
স্ক্যান রিপোর্টের পর জানা যায় হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গেছে নেইমারের। তাই অস্ত্রোপচার করাতে হবে। যে কারণে অন্তত তিন মাস মাঠের বাইরে থাকবেন তিনি। কিছুদিন আগে চোট কাটিয়ে ফিরেছিলেন এই ফরোয়ার্ড। মৌসুম শুরুতে ইউরোপের পাঠ চুকিয়ে পিএসজি ছেড়ে যোগ দেন সৌদি ক্লাব আল হিলালে।

ইনজুরির কারণে শুরুর কিছু ম্যাচ খেলতে পারেননি নেইমার। যদিও মধ্যপ্রাচ্যের ক্লাবটির হয়ে সময়টা ভালো কাটছে না তার। পাঁচ ম্যাচ খেলে গোল করেছেন কেবল একটি। আগামী ৬ নভেম্বর ফিরতি লেগের ম্যাচে মুম্বাই সিটির মুখোমুখি হবে আল হিলাল।

নেইমারের ইনজুরি নিয়ে এক বিবৃতিতে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের সভাপতি এদনালদো রদ্রিগ্রেজ বলেছেন, ‘ব্রাজিল ও বিশ্ব ফুটবলের জন্য নেইমারের সুস্থতা এবং রিকভারি প্রয়োজন। কারণ যখন সে মাঠে থাকে ফুটবল আরো সুন্দর হয়। তাকে অস্ত্রোপচার করা হবে। তবে এখনো দিনক্ষণ চূড়ান্ত হয়নি। ‘

হাঁটুর স্ক্যান রিপোর্ট পাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমার লিখেছেন, ‘এটা খুবই হতাশার মুহূর্ত, খুবই বাজে। আমি জানি, আমি খুব শক্ত কিন্তু এবার আমার পরিবার ও বন্ধুদের খুব প্রয়োজন। ইনজুরি ও অস্ত্রোপচার খুব সহজ ব্যাপার নয়। চার মাস রিকভারির পর মাঠে ফিরে আবারও ইনজুরিতে পড়তে হলো। ‘

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!