বুধবার , ১৫ নভেম্বর ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তফসিলকে স্বাগত জানিয়ে সাতক্ষীরায় আ.লীগ ও যুবলীগের আনন্দ মিছিল

প্রতিবেদক
the editors
নভেম্বর ১৫, ২০২৩ ১০:৫০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে সাতক্ষীরায় আওয়ামী লীগ ও যুবলীগের উদ্যোগে আনন্দ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাতে শহরের সঙ্গীতা মোড়ে এই পথ সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভিন সেঁজুতি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক শাহাজান আলী, পৌর আ.লীগের যুগ্ম সম্পাদক রাশেদুজ্জামান রাশি, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান, যুগ্ম আহবায়ক কাজী নজরুল ইসলাম হিল্লোল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি খালিদ হাসান নয়ন, ছেলা ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জামান আশিক, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সামছুজ্জামান জুয়েল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস, সদস্য নাজমুন নাহার মুন্নি, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, আ.লীগ নেতা শেখ মনিরুল ইসলাম মাসুম, কামরুল ইসলাম, মিজানুর রহমান বাবু সানা, জেলা যুবলীগ নেতা অ্যাড. তামিম আহমেদ সোহাগ, আমিনুর রহমান বাবু, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মঈনুল ইসলাম, যুবলীগ নেতা মহিবুল ইসলাম, আল আমিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দেশের সাধারণ মানুষের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচন বানচাল করার জন্য বিএনপি- জামায়াতের সন্ত্রাসীরা দেশে-বিদেশে বিভিন্নভাবে সড়যন্ত্র করছে। তারা ষড়যন্ত্র করে নির্বাচন থামিয়ে রাখতে পারবে না। সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে রুখে দেওয়া হবে। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে বিপুল ভোটে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে ক্ষমতায় বসাতে হবে। নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত রাজপথ দখলে রাখতে হবে। ইনশাআল্লাহ কোন অপতৎপরতা নির্বাচন বাঁধাগ্রস্ত করতে পারবে না।

পরে একটি আনন্দ মিছিল সঙ্গীতা মোড় থেকে বের হয়ে নিউ মার্কেট মোড়, খুলনা রোড মোড়, নারকেলতলা মোড়, পোস্ট অফিস মোড় ও পাকাপোল মোড় প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

বিমানে ঘুরে ঘুরে যাত্রীদের সঙ্গে প্রধানমন্ত্রীর কুশল বিনিময়

ভারতের কোচ হতে আবেদন ৩০০০ তালিকায় শচিন, ধোনি, প্রধানমন্ত্রী মোদির নাম!

জলবায়ুর ৩০ ঝুঁকিপূর্ণ দেশের মধ্যে বাংলাদেশ অন্যতম: জাতিসংঘ

সাতক্ষীরা সীমান্তে ৪ রাউন্ড গুলিসহ ওয়ান শ্যুটারগান উদ্ধার

ড. ইউনূসের বিচার স্থগিতের জন্য প্রধানমন্ত্রীকে ১৬০ বিশ্বনেতার খোলাচিঠি

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা, নেওয়া হলো যেসব সিদ্ধান্ত

দারুণ জয়ে সিরিজে টিকে রইল ভারত

কয়রায় প্রতিবন্ধীদের দুর্যোগ ঝুঁকি হ্রাস বিষয়ক কর্মশালা

মোস্তাফিজবিহীন চেন্নাইয়ের হার

ভারতে পাচারের চেষ্টা: শ্যামনগরে বিপুল পরিমাণ জন্মনিয়ন্ত্রণ ট্যাবলেটসহ আটক ২

error: Content is protected !!