বৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মোংলা প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী নেতৃবৃন্দের শপথ

প্রতিবেদক
the editors
নভেম্বর ৩০, ২০২৩ ৭:১১ অপরাহ্ণ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): মোংলা প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ শপথ গ্রহণ করেছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১১টায় প্রেসক্লাবের সভা কক্ষে শপথ বাক্য পাঠ করান নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও উপজেলা সমবায় অফিসার মো: জুবাইর হোসেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নির্বাচন কমিটির সদস্য সচিব ও উপজেলা আইসিটি অফিসার সৌমিত্র বিশ্বাসসহ প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।

এ সময় নতুন সভাপতি আহসান হাবিব হাসান বলেন, সকলের সহযোগিতা নিয়ে মোংলা প্রেস ক্লাবকে সামনে এগিয়ে নিতে চাই। সকল বিভেদ ভুলে সাংবাদিকদের মধ্যে ঐক্য ফিরিয়ে আনতে কাজ করব।

উল্লেখ্য, গত রবিবার (২৬ নভেম্বর) মোংলা প্রেসক্লাব কার্যালয়ে ২০২৩-২০২৪ মেয়াদে ৮টি পদের মধ্যে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি হাসান গাজী, সহ-সভাপতি পদে নির্বাচিত দৈনিক দিনকালের প্রতিনিধি ইকরামুল হক ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সহ-সাধারণ সম্পাদক পদে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিনিধি মো: জাহিদুল ইসলাম খাঁন, কোষাধ্যক্ষ পদে দৈনিক দক্ষিণাঞ্চলের প্রতিনিধি শফিকুল ইসলাম শান্ত, সদস্য পদে মাছরাঙা টেলিভিশনের প্রতিনিধি আমির হোসেন আমু ও দৈনিক গ্রামের কাগজের প্রতিনিধি এম এম ফিরোজকে নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান।

সভাপতি ও সাংগঠনিক পদে সমান ভোট পাওয়ায় আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) পুনরায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবার কথা থাকলেও গত বুধবার (২৯ নভেম্বর) রাতে সভাপতি প্রার্থী এনটিভির প্রতিনিধি আবু হুসাইন সুমন ও সাংগঠনিক প্রার্থী দৈনিক আমার সংবাদের প্রতিনিধি মু: হাফিজুর রহমান তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেওয়ায় সভাপতি পদে জনকণ্ঠের প্রতিনিধি আহসান হাবিব হাসান ও সাংগঠনিক সম্পাদক পদে সময়ের কন্ঠের ওমর ফারুক কে নির্বাচিত ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!