সোমবার , ৩ এপ্রিল ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বিয়ের ১০ বছর পর মা হচ্ছেন রামচরণের স্ত্রী উপাসনা

প্রতিবেদক
admin
এপ্রিল ৩, ২০২৩ ৯:২৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: রামচরণ এবং উপাসনা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেরা দম্পতি। রামচরণ প্রতিটি সিনেমা থেকে মোটা অংকের অর্থ উপার্জন করেন। অন্যদিকে উপাসনা চেন্নাই অ্যাপোলো হাসপাতালের ভাইস চেয়ারপারসন এবং ব্যবস্থাপনা পরিচালক।

দুজন দুই পেশা নিয়ে সবসময় ব্যস্ত থাকেন। ব্যস্ততার মধ্যেই তারা ২০১৪ সালে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ে হওয়ার প্রায় ১০ বছর হতে চলেছে। কিন্তু তারা তাদের সন্তান নেওয়ার সঠিক সময় করে উঠতে পারেননি।

সন্তান না নেওয়ার জন্য ১০ বছর ধরে দুজনকেপারিবারিক এবং সামাজিকভাবে অনেক চাপ সহ্য করতে হয়েছে কিন্তু দুজনের ক্যারিয়ার নিয়ে এতোটাই ব্যস্ত ছিলেন যে, তারা তাদের পরিবারের কথায় কর্ণপাত করেননি।

পরিবারের লোকজনদের কথা না শুনে অনেকেই মন খারাপ করে এই দম্পতির সঙ্গে অনেকদিন কথাও বলা বন্ধ করে দিয়েছিলেন। সম্প্রতি রামচরণ হিউম্যান অফ বোম্বেতে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে, খুব শিগগির উপাসনা মা হতে যাচ্ছে।

এত বছর অপেক্ষার পর আমরা আমাদের মাতৃত্ব এবং পিতৃতের স্বাদ উপভোগ করব। রামচরণের সঙ্গে এই সাক্ষাৎকারে উপাসনা বলেছেন আমি খুব খুশি এবং উত্তেজনা অনুভব করছি কারণ দীর্ঘ ১০ বছর পর আমি গর্ভধারণ করে সন্তানের মা হতে যাচ্ছি।

অর্থাৎ আমি যখন চেয়েছি তখনই মা হতে যাচ্ছি কোনো সামাজিক বা পারিপার্শ্বিক মানুষের চাপের মুখে পড়ে নয়। আমাদের ব্যস্ততার কারণে দীর্ঘ ১০ বছর সন্তান না নেওয়ার সিদ্ধান্তটি আমরা দুজন মিলে নিয়েছিলাম।

আমরা দুজনে আর্থিকভাবে সমাজে অন্য কারো কাছে মুখাপেক্ষী নই। তাই আমরা আমাদের দুজনের সিদ্ধান্তে অটল ছিলাম এবং আমরা সফল হয়েছি। ভগবানের কাছে আমরা দুজনে একটি সুন্দর ফুটফুটে সুস্থ সন্তান কামনা করছি।

উল্লেখ্য, গত বছর ১২ ডিসেম্বর রামচরণ এবং তার স্ত্রী উপাসনা তাদের প্রথম সন্তান আগমনের খবর প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!