রবিবার , ৯ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মহাসড়কে মোটরসাইকেল চলবে, পদ্মা সেতুতে নয়

প্রতিবেদক
admin
এপ্রিল ৯, ২০২৩ ৭:২৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: পদ্মা সেতুর ওপর দিয়ে মোটরসাইকেল না চললেও আসন্ন ঈদুল ফিতরে আন্তঃজেলা ও আঞ্চলিক মহাসড়কে মোটরসাইকেল চলবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, মহাসড়কে মোটরসাইকেলে কোনো ধরনের নিষেধাজ্ঞা থাকছে না। তাই এক জেলা থেকে অন্য জেলায় দুই চাকার এই যান নিয়ে চলাচল করা যাবে।

রোববার (৯ এপ্রিল) দুপুরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সড়ক পথে যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্নে করা সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এ বিষয়ে জানান।

সড়কে অতিরিক্ত ভাড়া আদায় প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, অতিরিক্ত ভাড়া আদায় বন্ধ হচ্ছে না। কোথাও কোথাও কমেছে, কিন্তু বন্ধ হচ্ছে না। অনেক গাড়ি স্টেশন থেকে দূরে গিয়ে যাত্রী তোলে। ইচ্ছে মতো ভাড়া নেয়। স্টেশনে একটা নজরদারি আছে। এ কারণে সেখানে থেকে না নিয়ে কিছু দূর গিয়ে রাস্তা থেকে উঠায়।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাহজাহান খান এমপি, সড়ক ও সেতু সচিব এ বি এম আমান উল্লাহ নুরী, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব এনায়েত উল্লাহ, যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!