রবিবার , ১০ মার্চ ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ইফতার সামগ্রী পে‌য়ে খু‌শি উপকূ‌লের মানুষ

প্রতিবেদক
the editors
মার্চ ১০, ২০২৪ ৯:০০ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতি‌নি‌ধি: বাংলাদেশের সর্ব দক্ষিণে সুন্দরবনের কোল ঘেঁসা খুলনার উপকূলীয় উপ‌জেলা কয়রা। বার বার প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত কয়রার অ‌নে‌কেই ঘু‌রে দাঁড়া‌তে না পে‌রে ‌খে‌য়ে না খে‌য়ে অ‌তি ক‌ষ্টে জীবনযাপন কর‌ছেন। কেউবা ছে‌ড়ে‌ছেন ভি‌টে বা‌ড়ি। সামাজিক দায়বদ্ধতা থেকে এম‌নই অসহায় ৫০টি পরিবারকে বু‌য়েট ৮৬ ব‌্যা‌চের অর্থায়‌নে ও স্বেচ্ছা‌সেবী সংগঠন ডু সাম‌থিং ফাউ‌ন্ডেশন এর ব‌্যবস্থাপনায় খাদ‌্য সামগ্রী প্রদান করা হয়েছে।

রোববার (১০ মার্চ) বি‌কেলে কয়রার মহারাজপুর গ্রাজু‌য়েটস্ মাধ‌্যমিক বিদ‌্যালয় প্রাঙ্গ‌ণে ৫০ জন দুস্থ‌ মানু‌ষের মা‌ঝে রমজা‌ন উপল‌ক্ষে‌ ইফতার ও সেহেরীর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রতি জন‌কে ২৫ কেজি চাল, ৫ কেজি আলু, দুই কেজি লবণ, দুই কে‌জি পেঁয়াজ, ১ কেজি খেজুর, এক কেজি ডাল, এক‌ কে‌জি চিনি, এক কে‌জি ছোলা, এক কে‌জি মুড়ি, এক লিটার সয়াবিন তৈল এবং ১ কে‌জি সেমাই প্রদান করা হয়।

বস্তাভর্তি ইফতার সামগ্রী পেয়ে আবেগে আপ্লুত হয়ে জয়পুর গ্রামের বিধবা গোলে বিবি (৬০) বলেন, রোজার সময় কিভাবে সংসার চালাবো সেটা নিয়ে চিন্তায় ছিলাম, এখন রোজার একমাস ভালোভাবে সেহেরী ইফতার করে ইবাদত বন্দেগী করতে পারবো।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!