বৃহস্পতিবার , ১৩ এপ্রিল ২০২৩ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কলারোয়ায় তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে জখম, ৯ দিন পর মৃত্যু!

প্রতিবেদক
the editors
এপ্রিল ১৩, ২০২৩ ২:০২ অপরাহ্ণ

চন্দন চৌধুরী: সাতক্ষীরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হওয়ার ৯ দিন পর মোঃ শাহীন হোসেন (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় বাগেরহাটের শেখ আহমদ আলীর বাসায় মারা যান তিনি। এর আগে গত ৪ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৫টায় সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার পাকুড়িয়া এলাকায় তার উপর হামলার ঘটনা ঘটে।

নিহত শাহীন হোসেন একই এলাকার একাব্বর গাজীর ছেলে।

হামলার ঘটনায় গত ৫ এপ্রিল শুক্রবার নিহতের স্বজন আফসার আলী গাজী বাদী হয়ে কলারোয়া থানায় মামলা দায়ের করেছিলেন (মামলা নং-৬)।

ঘটনার পর থেকে হামলাকারী মোঃ আমিনুর সরদার পলাতক রয়েছে। সে কলারোয়ার পাকুড়িয়া এলাকার বজলে সরদারের ছেলে বলে জানা গেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কলারোয়া থানার উপপরিদর্শক মোঃ আলমগীর কবির জানান, স্থানীয় মোঃ আমিনুর সরদারের সাথে মোঃ শাহীনের চাচী মোছাঃ শাহানারা খাতুনের তুচ্ছ ঘটনা নিয়ে বচসা হয়। এসময় আমিনুর সরদার শাহানারা খাতুনকে উপর্যুপরি পেটাতে থাকেন। একপর্যায়ে তার গলায় রশি বেঁধে দেন। এ ঘটনা দেখে মোঃ শাহীন হামলাকারীকে নিবৃত্ত করতে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ, পরে খুলনা ২৫০ শয্যা হাসপাতাল এবং সর্বশেষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসকরা। সেখানে বেশ কিছুদিন চিকিৎসা নেওয়ার পর সামান্য সুস্থ হয়ে তার স্বজন বাগেরহাটের শেখ আহমদ আলীর বাসায় থেকে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৭টায় তিনি মারা যান।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান জানান, মরদেহটি সদর হাসপাতলে রয়েছে। ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। অভিযুক্ত আসামিকে খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!