রবিবার , ২৪ মার্চ ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় কিশোর গ্যাংয়ের হামলায় যুবক জখম, গ্রেপ্তার ২

প্রতিবেদক
Shimul Sheikh
মার্চ ২৪, ২০২৪ ৮:২০ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলা ও পিটুনিতে সালমান গাজি (১৮) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। তিনি উপজেলার পারুলিয়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের হাফিজুল গাজীর ছেলে। শনিবার রাতে উন্নত চিকিৎসার জন্য আহত সালমান গাজিকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকায় নেয়া হয়েছে। উপুর্যপুরি পিটুনিতে সালমানের মুখের অন্তত তিনটি দাত ভেঙে গেছে এবং তার মাথা, মুখমণ্ডল ও শরীরের বিভিন্ন স্থান রক্তাক্ত জখম হয়েছে বলে জানিয়েছেন দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা।

শুক্রবার (২২ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পারুলিয়া পশুহাট সংলগ্ন জামরুলতলা মোড়ে কৌশলে ওই যুবককে ডেকে সংঘবদ্ধ হামলা চালায় কিশোর গ্যাং সদস্যরা।

এঘটনায় আহতের মা ঝর্না বেগম বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৫/১০ জন কিশোর গ্যাংয়ের সদস্যকে আসামী করে দেবহাটা থানায় একটি হত্যাচেষ্টা মামলা (নং-০৭) দায়ের করেছেন।

এদিকে মামলা দায়েরের পর অভিযান চালিয়ে হামলায় জড়িত কিশোর গ্যাংয়ের দুই সদস্য উপজেলার দেবহাটা গ্রামের বাবুল হোসেনের ছেলে আবীর (১৮) ও মাঘরী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ফাহিম (১৭) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার বাদী ঝর্না বেগম জানান, সম্প্রতি পারুলিয়ার আব্দুল কাদেরের ছেলে আব্দুর রহিম (২০), বসন্তপুরের চিহ্নিত মাদক চোরাকারবারী রফিকুল ইসলাম ওরফে পাখি’র ছেলে রেজা (২১), পারুলিয়ার হাফিজুলের ছেলে রাকিব (২০), দেবহাটার বাবুল হোসেনের ছেলে আবীর (১৮) ও মাঘরীর সিরাজুল ইসলামের ছেলে ফাহিম (১৭) সহ কয়েকজন উপজেলার চরশ্রীপুর ইছামতি পাড়ে মারপিট করে। তাদের মারপিটের ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়লে তার ছেলে সালমান গাজী সেই ভিডিওতে কমেন্টস করেন। এনিয়ে বেশ কিছুদিন ধরে তার ছেলেকে মোবাইলে হুমকি ধামকি দিয়ে আসছিল ওই কিশোর গ্যাং সদস্যরা।

শুক্রবার রাতে ওই চক্রের সদস্যরা কৌশলে তার ছেলে সালমানকে পারুলিয়া জামরুল তলা মোড় এলাকায় ডেকে নিয়ে লোহার রড, বাশ ও কাঠের লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। মারপিটের একপর্যায়ে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় সালমান কে উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে বলে জানান ঝর্না বেগম।

দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন বলেন, ঘটনাটি নিয়ে ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ইতোমধ্যেই অভিযান চালিয়ে আইনের সাথে সংঘাতে জড়িত দু’জন শিশুকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!