রবিবার , ৩১ মার্চ ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় আইন-শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির সভা

প্রতিবেদক
Shimul Sheikh
মার্চ ৩১, ২০২৪ ৮:৩৫ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা আইন-শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১ মার্চ) দেবহাটা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মুজিবর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, কুলিয়া ইউপি চেয়ারম্যান আছাদুল হক, পারুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরহাদ হোসেন হীরা, সখিপুর ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম, নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী, সদর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বকুল, কৃষি অফিসার শরীফ মোহাম্মদ তিতুমীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. শাখাওয়াত হোসেন, উপজেলা প্রকৌশলী শোভন সরকার, প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বশার, সিনিয়র মৎস্য অফিসার আলমগীর হোসেন, সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, মহিলা বিষয়ক অফিসার নাসরীন জাহানসহ সীমান্তরক্ষী বাহিনী বিজিবি’র প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সভায় উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে এবং সার্বিক উন্নয়ন কর্মকান্ড সুষ্ঠুভাবে ত্বরান্বিতের লক্ষ্যে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

পরে একইস্থানে পর্যায়ক্রমে উপজেলা চোরাচালান প্রতিরোধ কমিটি, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি, মানব পাচার প্রতিরোধ কমিটি, যৌতুক ও বাল্যবিবাহ নিরোধ কমিটি এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!