শুক্রবার , ৭ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মোংলায় ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প

প্রতিবেদক
the editors
জুলাই ৭, ২০২৩ ২:১৯ অপরাহ্ণ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): মোংলায় ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ জুলাই) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত কুমারখালিস্থ শেখ আব্দুল হাই ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় এই চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

দি ফ্রেড হলোস ফাউন্ডেশন ও অস্ট্রেলিয়া সরকারের সহযোগিতায় ও বাগেরহাট দৃষ্টিদান চক্ষু হাসপাতালের বাস্তবায়নে এই চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

বাগেরহাট দৃষ্টিদান চক্ষু হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ফারহানা সাদিয়া কাকলির নেতৃত্বে চিকিৎসক, নার্স, কর্মকর্তা-কর্মচারীদের ১০ জনের একটি দল ক্যাম্পে সাত শতাধিক মানুষকে চিকিৎসা সেবা দেন।

ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সহকারী পুলিশ সুপার (মোংলা সার্কেল) মুশফিকুর রহমান তুষার, উপজেলা আ’লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, মোংলা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও শেখ আব্দুল হাই ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শেখ মোঃ কামরুজ্জামান জসিম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন, পৌর আ’লীগের সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী শেখ আঃ সালাম, উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউপি সাবেক চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার প্রমুখ।

উল্লেখ্য, আগামী শনিবার (৮ জুলাই) বাগেরহাট দৃষ্টিদান চক্ষু হাসপাতালে বাছাই করা রোগীদের পর্যায়ক্রমে চোখের ছানি অপারেশন করা হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!