বৃহস্পতিবার , ২০ জুন ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরের গাবুরায় বজ্রপাতে শিশুসহ ২ জনের মৃত্যু

প্রতিবেদক
the editors
জুন ২০, ২০২৪ ৩:৫৮ অপরাহ্ণ

সুলতান শাহাজান, শ্যামনগর: সাতক্ষীরার শ্যামনগরে বজ্রপাতে এক শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। তার অবস্থা আশঙ্কাজনক।

মারা যাওয়া দুজন হলেন, খুলনার কয়রার দ‌ক্ষিণ‌ বেদকাশি ইউনিয়নের ঘ‌ড়িলাল গ্রামের বাসিন্দা মোহাম্মাদ গাজীর ছেলে এনা‌য়েত (৩৭) এবং একই গ্রামের বাসিন্দা আল আমিনের ছেলে নাজমুল (১১)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদ উপলক্ষে শ্যামনগরের পদ্মপুকুর ইউনিয়নের গড়পদ্মপুকুর এলাকায় বেড়াতে এসেছিলেন তারা। সেখান থেকে চারজন মোটরসাইকেল যোগে গাবুরা ইউনিয়নের পা‌র্শ্বেমারী খেয়াঘাট হয়ে কয়রার উদ্দেশ্যে রওনা দিলে আজ (বৃহস্পতিবার) দুপুর ১টার দিকে গাবুরার গাগড়ামারী ও নেবুবু‌নিয়া ৩নং এলাকায় বৃষ্টি শুরু হয়। এ সময় তারা একটি মৎস্য ঘেরের বাসায় আশ্রয় নিলে আকর্ষিক বজ্রপাতে এনা‌য়েত ও নাজমুলের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এ ছাড়া নিহত নাজমু‌লের নানা মুছা গাজীর শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্বজনেরা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

খবর পেয়ে নিহতদের স্বজনেরা তাঁদের লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছে।

গাবুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জি.এম মাসুদুল আলম বলেন, বজ্রপাতে শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় নিহত শিশুটির নানা মুছা গাজী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!