মঙ্গলবার , ৯ জুলাই ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় বসতবাড়িতে অগ্নিসংযোগ করে লুটের অভিযোগ

প্রতিবেদক
the editors
জুলাই ৯, ২০২৪ ৯:১৪ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার পারুলিয়ায় আবু রায়হান (৩২) নামের এক ইলেকট্রিক ব্যবসায়ীর বাড়িতে অগ্নিসংযোগ করে ২ লাখ টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে। তিনি পারুলিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন এবাদুল ইসলামের ছেলে। মঙ্গলবার (৯ জুলাই) ভোররাতে ওই ব্যবসায়ীর তিন তলা বাড়িটির একাধিক স্থানে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। অগ্নিসংযোগ পরবর্তী ব্যবসায়ী আবু রায়হানের পরিবার যখন বাড়ির নিচতলায় অগ্নি নির্বাপনে ব্যস্ত, সেসময় দুর্বৃত্তরা সুযোগ বুঝে তৃতীয় তলায় বাক্সের তালা ভেঙে নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারটির। এঘটনায় ব্যবসায়ী আবু রায়হান বাদী হয়ে সন্দেহভাজন ৬ জনের বিরুদ্ধে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, গত শনিবার ভোররাতে প্রথম দফায় দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করেন ব্যবসায়ী আবু রায়হানের বাড়ির নিচতলায় ইলেকট্রিক মালামালের গোডাউনে। পরবর্তীতে মঙ্গলবার আবারও একই বাড়িতে অগ্নিসংযোগ ঘটানো হয়।

ব্যবসায়ী আবু রায়হান তার অভিযোগে আরও বলেছেন, দীর্ঘদিন ধরে প্রতিবেশি দৌলত মোল্যার ছেলে আসাদুল হক, মৃত আবুল হোসেনের দুই ছেলে খোকন ও আজিম, ভুট্টোর দুই ছেলে মেহেদী ও বাঙাল এবং নূর মোহাম্মাদের ছেলে মনিরুল ইসলামদের সাথে তাদের জমিজমা সংক্রান্ত বিরোধ ও মামলা চলে আসছিল। সম্প্রতি ওই মামলার রায় ব্যবসায়ী আবুু রায়হানের পরিবারের পক্ষে যাওয়ার পর থেকেই তার বাড়িতে একের পর এক অগ্নিসংযোগের ঘটনা ঘটছে। এঘটনার সুষ্ঠু তদন্ত পরবর্তী জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে ভুক্তভোগী পরিবারটি।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুস সালাম সিদ্দিক বলেন, পারুলিয়ায় ইলেকট্রিক ব্যবসায়ীর বাড়িতে অগ্নিসংযোগ ও টাকা লুটের ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!