শনিবার , ১০ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কলারোয়ায় স্থানীয় সুধিজনের সাথে বিজিবির মতবিনিময়

প্রতিবেদক
the editors
আগস্ট ১০, ২০২৪ ৭:৩০ অপরাহ্ণ

রিজাউল করিম: বিজিবির তত্ত্বাবধানে সাতক্ষীরার কলারোয়া থানার স্বাভাবিক কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার (১০ আগস্ট) এ উপলক্ষে কলারোয়া থানার সভাকক্ষে স্থানীয় সুধিজনের সাথে মতবিনিময় করেন সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ আশরাফুল হক।

সভায় তিনি বলেন, চলমান পরিস্থিতির আলোকে কলারোয়া থানার সীমান্তবর্তী জনপদে শৃঙ্খলা ফিরিয়ে জনমনে আস্থা বৃদ্ধির লক্ষ্যে বিজিবি সীমান্ত ও সীমান্তের আশেপাশের জনপদসহ সীমান্তবর্তী কলারোয়া থানার নিরাপত্তা জোরদার করেছে। কলারোয়া থানায় নিরাপত্তা জোরদারে মোবাইল ও স্ট্যাটিক টহল পরিচালনাসহ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। সীমান্তে ও সীমান্তবর্তী এলাকায় জননিরাপত্তা হানিকর কর্মকাণ্ড প্রতিরোধে বিজিবির সহায়তার জন্য নিকটস্থ বিওপি ও ব্যাটালিয়নের সমন্বয়ে জরুরি মোবাইল সেবা চালু করা হয়েছে। এতে জনমনে স্বস্তি ফিরে আসতে শুরু করেছে। কলারোয়া থানায় বিজিবি’র নিরাপত্তা জোরদারের ফলে ইতোমধ্যে থানার স্বাভাবিক কার্যক্রমেও গতি ফিরতে শুরু করেছে। জনগণ বিভিন্ন সেবার জন্য থানায় যাওয়া-আসা শুরু করেছেন।

এ সময় ব্যাটালিয়নের উপ-অধিনায়ক, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাষ্টার, সাতক্ষীরা জেলা ও কলারোয়া থানার ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ বিএনপি, জামায়াতের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!