রবিবার , ১৫ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বাক প্রতিবন্ধী চুমকি হত্যার ২৪ ঘণ্টার মধ্যে মূল হোতাসহ গ্রেফতার ৬

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ১৫, ২০২৪ ৯:১৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার চাঞ্চল্যকর বাক প্রতিবন্ধী রোজিনা খাতুন চুমকিকে নৃশংসভাবে হত্যা মামলার এজাহার নামীয় প্রধান আসামিসহ ৬ জনকে ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

শনিবার (১৪ সেপ্টেম্বর) মধ্যরাতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার থানাঘাটা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, থানাঘাটার মোঃ একরামুল হকের ছেলে মোঃ ইলিয়াস হক (৩৫) ও মোঃ ইমরান হক (২৩), মোঃ আবু ছালেমের স্ত্রী মোছাঃ নারগিস পারভিন (৪০), মোঃ একরামুল হকের স্ত্রী মোছাঃ মনোয়ারা খাতুন, মোঃ আবু ছালেমের শাওন (২৮) ও মৃত খন্দকার আবুল কাশেমের মোঃ আবু ছালেম।

র‌্যাব জানায়, থানাঘাটার মোঃ একরামুল হকের ছেলে মোঃ ইলিয়াছ বাক প্রতিবন্ধী চুমকিকে উক্ত্যত্ত করাসহ মাঝে মধ্যে কুপ্রস্তাব দিত। ভিকটিম সহ্য করতে না পেরে তার পিতা মাতা ও বড় বোনকে বিষয়টি জানায়। এ বিষয়ে ভিকটিমের পরিবারের সদস্যরা ইলিয়াছের পরিবারকে জানালেও আসামিকে নিষেধ না করে উল্টো ভিকটিম এর মা বাবা ও বড় বোনকে অপমাণিত করে তাদেরকে তাড়িয়ে দেয়। নালিশ করায় মোঃ ইলিয়াছ ভিকটিম এর উপর ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নিতে সুযোগ খুঁজতে থাকে এবং ১৪ সেপ্টেম্বর সকালে থানাঘাটা সাকিনস্থ মাধব স্বর্নকারের বাড়ির সম্মুখে পাকা রাস্তার উপর পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা আসামিরা তার উপর আক্রমণ করে। এসময় ইলিয়াছ তার হাতে থাকা লোহার হাতুড়ি দিয়ে চুমকির মাথায় স্বজোরে কয়েকটি আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে ভিকটিমের বড় বোন সকিনা খাতুন (৩০) বাদী হয়ে সাতক্ষীরা জেলার সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!