মঙ্গলবার , ১৫ অক্টোবর ২০২৪ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বৈষম্যহীন দেশ গঠনে সবাইকে একসাথে কাজ করতে হবে: মোস্তাক আহমেদ

প্রতিবেদক
the editors
অক্টোবর ১৫, ২০২৪ ৬:৩৩ অপরাহ্ণ

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: দেবহাটা উপজেলায় কর্মরত সরকারি কর্মকর্তা ও সুধিজনের সাথে মতবিনিময় করেছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোস্তাক আহমেদ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে সভায় সরকারি খান বাহাদুর আহছানউল্লা কলেজের অধ্যক্ষ অলোক কুমার ব্যানার্জী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শরীফ নেওয়াজ মাসুম, দেবহাটা থানার পুলিশ পরিদর্শক মো. ইদ্রিসুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. এসএম শাখাওয়াত হোসেন, উপজেলা বিএনপি’র সদস্য সচিব মহিউদ্দিন সিদ্দিকী, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মো. মাহবুবুল আলম, উপজেলা জামায়াতের আমীর মাওলানা মো. অলিউল ইসলাম, সাধারণ সম্পাদক মো. এমদাদুল হক, এলজিইডি’র উপজেলা প্রকৌশলী শোভন সরকার, পল্লী বিদ্যুতের দেবহাটা সাব জোনাল অফিসের এজিএম জহুরুল ইসলাম, মহিলা বিষয়ক অফিসার নাসরিন জাহান, দেবহাটা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার ইউনুস আলী, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক আবিদ হাসান তানভির, মুজাহিদ বিন ফিরোজ ও জান্নাতুল ফেরদৌস দীপ্তিসহ উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

সভায় সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে জেলাব্যাপী শারদীয় দুর্গোৎসব সমাপ্ত হওয়ায় জেলা প্রশাসক মোস্তাক আহমেদ সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদেরকে সাম্প্রদায়িক সম্প্রীতি ধরে রাখতে হবে। একে অপরের সাথে মিলেমিশে বসবাস করতে হবে। জেলার বিভিন্ন উন্নয়ন ও সম্ভাবনাকে কাজে লাগিয়ে একটি বৈষম্যহীন দেশ গঠনে সবাইকে একসাথে কাজ করতে হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!