বৃহস্পতিবার , ১১ জানুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সুন্দরবন ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার দাবিতে নারী সমাজের মানববন্ধন

প্রতিবেদক
the editors
জানুয়ারি ১১, ২০২৪ ১:৪৭ অপরাহ্ণ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): নারী নেতৃত্ব হারাম বলে রাষ্ট্র ও সংবিধান বিরোধী বক্তব্য দিয়ে নারী সমাজকে অপমান ও অসম্মান করার প্রতিবাদে মোংলার সুন্দরবন ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদারকে অপসারণ, দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মোংলা উপজেলা নারী সমাজ।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ১১টায় পৌর মার্কেটের সামনে পৌর মহিলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদে মহিলা ভাইস-চেয়ারম্যান মিসেস কামরুন্নাহার হাই’র সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, বর্তমান চেয়ারম্যান ইকরাম ইজারাদার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঈগল প্রতীকের পক্ষ নিয়ে নারী নেতৃত্ব হারাম বলে রাষ্ট্র ও সংবিধান বিরোধী বক্তব্য দিয়ে নারী সমাজকে অপমান ও কলুষিত করেছেন। যেখানে দেশের প্রধানমন্ত্রী একজন নারী, মহান সংসদের স্পিকার একজন নারী তাছাড়া বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নারীরা অবস্থান করছে। বাংলাদেশ ছাড়াও বিভিন্ন রাষ্ট্রে নারীরা নেতৃত্ব দিচ্ছে। তিনি সেই নারীর অধীনেই নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আমরা তার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

এ সময় বক্তারা অবিলম্বে সুন্দরবন ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদারকে দ্রুত অপসারণ ও গ্রেপ্তারের দাবি জানান।

মানববন্ধনে হাজার হাজার নারী অংশ নেন।

এ সময় বক্তব্য দেন, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নাজরিনা বেগম নারজিনা, মোংলা পোর্ট পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাহানারা হোসেন চাঁনু, শিউলি আকন, জোহরা বেগম, মহিলা আ’লীগ নেত্রী রাহিলা খানম বেবী প্রমুখ।

উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান, সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, সুন্দরবন ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ কবির উদ্দিন, আ’লীগ নেতা শেখ আ: সালাম, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!