বুধবার , ৩১ মে ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সুন্দরবন রক্ষায় পিপলস ফোরামের কমিটি গঠন: মনি সভাপতি, লিটন সম্পাদক

প্রতিবেদক
the editors
মে ৩১, ২০২৩ ৯:০২ অপরাহ্ণ

মোহাঃ ফরহাদ হোসেন, কয়রা (খুলনা): খুলনার কয়রায় সুন্দরবন রক্ষায় বন বিভাগের উদ্যোগে পিপলস ফোরামের (পিএফ) ২ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৩১ মে) বেলা ১১টায় বনবিভাগের কাশিয়াবাদ স্টেশনের হলরুমে সুন্দরবন খুলনা রেঞ্জের উদ্যোগে ও প্রতিবেশ অ্যাক্টিভিটি প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠিত সভায় এই কমিটি গঠন করা হয়।

পিপলস ফোরামের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সুন্দরববন খুলনা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসসিএফ) এজেডএম হাছনুর রহমান। বিশেষ অতিথি ছিলেন দাকোপ-কয়রা সহব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি অসিত কুমার মন্ডল, কাশিয়াবাদ স্টেশন কর্মকর্তা শ্যামা প্রসাদ রায়, নলিয়ান স্টেশন কর্মকর্তা মোঃ তানজিলুর রহমান, সুতারখালী স্টেশন কর্মকর্তা মোঃ সমশের আলী ও বানিয়াখালী স্টেশন কর্মকর্তা একেএম আবু সাইদ।

সিএমসির ট্রেজারার মোঃ রিয়াছাদ আলীর পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন প্রতিবেশ অ্যাক্টিভিটি প্রকল্পের সাইট অফিসার মোঃ আলাউদ্দিন, বন কর্মকর্তা মোশারাফ হোসেন, মোঃ আলমগীর হোসেন, আনোয়ার হোসেন, সুরেশ চন্দ্র মিস্ত্রী, মনিরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মোঃ মেজবাউল হক, ভিসিএফ প্রতিনিধি মোল্যা মনিরুজ্জামান মনি, মিজানুর রহমান লিটন, আশরাফ আলী, মোঃ আনিস মোল্যা, সাবিনা খাতুন প্রমুখ।

আলোচনা শেষে মোল্যা মনিরুজ্জামান মনিকে সভাপতি ও মিজানুর রহমান লিটনকে সাধারণ সম্পাদক এবং আশরাফ আলীকে কোষাধ্যক্ষ করে পিপলস ফোরামের ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী গঠন করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!