বুধবার , ২১ জুন ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মেয়ের বাবা হয়ে বিশেষ উপহার পেলেন রাম চরণ

প্রতিবেদক
admin
জুন ২১, ২০২৩ ৫:২৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: বিয়ের প্রায় ১১ বছর পর কন্যা সন্তানের বাবা হয়েছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা রাম চরণ। মঙ্গলবার (২০ জুন) হায়দ্রাবাদের অ্যাপোলো হাসপাতালে ফুটফুটে কন্যা শিশুর জন্ম দেন তার স্ত্রী উপাসনা। মা ও সদ্যোজাত মেয়ে দুজনেই সুস্থ আছেন।

বাবা হওয়ার পরে একাধিক তারকার শুভেচ্ছা পেয়েছেন রাম চরণ। তবে বিশেষ উপহার পেলেন তার প্রিয় ‘আরআরআর’-সিনেমার টিমের এক সদস্যের কাছ থেকেই। রাম চরণের কন্যা সন্তানের জন্ম উপলক্ষে একটি বিশেষ সুর বেঁধেছেন ‘নাটু নাটু’ খ্যাত গায়ক কালা ভৈরব।

সামাজিক যোগাযোগমাধ্যমে কালা ভৈরবের বাঁধা সেই সুর সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন রাম চরণ। বাবা হওয়ার পরে ‘আরআরআর’ তারকাকে প্রায় এক মিনিট দৈর্ঘ্যের এই সুর উপহার দিয়েছেন ‘নাটু নাটু’ গানের গায়ক।

নিজের সোশ্যাল মিডিয়ায় কালা ভৈরবের সেই সুর শেয়ার করে রাম চরণ লেখেন, কালা ভৈরবকে ধন্যবাদ এমন একটা সুর বাঁধার জন্য। আমরা নিশ্চিত, এই সুর বিশ্বজুড়ে সব শিশুদের মুখে হাসি ফোটাবে। যদিও এখন পর্যন্ত রাম চরণের এই পোস্টে কোনো প্রতিক্রিয়া দেননি কালা ভৈরব নিজে।

গত কয়েকদিন ধরেই উপাসনার একটি ভিডিও সমাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে স্বামী রাম চরণের সঙ্গে হাসপাতালে ঢুকছেন তারকা-পত্নী। তারপর থেকেই অপেক্ষার শুরু। যদিও সন্তানের আগমনের আগাম প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন দম্পতি। ঘর সাজানোর নানা ছবিও শেয়ার করেন উপাসনা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!