রবিবার , ২ জুলাই ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পঞ্চায়েত নির্বাচন পশ্চিমবঙ্গে তৃণমূল কর্মী খুন

প্রতিবেদক
admin
জুলাই ২, ২০২৩ ১২:৪১ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: পশ্চিমবঙ্গের পঞ্চায়েত নির্বাচনের ঘোষণা আসার পর থেকেই নানা প্রান্তে দফায় দফায় বোমাবাজি খুনের মতো ঘটনা ঘটছে বলে খবর পাওয়া যাচ্ছে। পঞ্চায়েত নির্বাচনের আর মাত্র ৬ দিন বাকি। এর মধ্যেই রক্ত ঝড়লো দক্ষিণ২৪ পরগনা জেলার ক্যানিংয়ের বাসন্তীতে।

এক তৃনমূল কংগ্রেস কর্মীকে মাথায় গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত কর্মীর নাম জিয়ারুল মোল্লা, বয়স ৪০ বছর। নিহতের বাড়ি রামচন্দ্রখালি পঞ্চায়েতর খিরীশখালি গ্ৰামে।

জানা গেছে, গত শনিবার (১ জুলাই) রাতে ক্যানিং থেকে বাড়ি ফিরছিলেন জিয়ারুল মোল্লা। ফুলমালঞ্চ পঞ্চায়েতের চাতরাখালি ঘাগরামারি এলাকায় তাকে লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয়।

গুলি এসে তার মাথায় লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন জিয়ারুল। খবর পেয়ে সঙ্গে সঙ্গে বাসন্তী থানার পুলিশ তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা জিয়ারুলকে মৃত বলে ঘোষণা করেন। তার মৃত্যুতে শনিবার রাতে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় চাতরাখালি-ঘাগরামারি এলাকায়।

জিয়ারুল মোল্লার ছেলে মিজানুর বলেন, আমার বাবা অনেকদিন ধরেই তৃণমূল কংগ্রেসের কর্মী। শনিবার রাতে বিশেষ কাজের জন্য ক্যানিং এসেছিলেন তিনি। তখনই তাকে ঘিরে ধরে গুলি করে খুন করা হয়। যারা আমার বাবাকে গুলি করে হত্যা করেছে তাদের যেন উপযুক্ত শাস্তি হয়।

ক্যানিং মহকুমা পুলিশ কর্মকর্তা দিবাকর দাস জানান, মৃতের পরিবারকে লিখিত অভিযোগ জানাতে বলা হয়েছে। কী কারনে এই ঘটনা ঘটলো এবং কারা জিয়ারুল মোল্লাকে গুলি করে হত্যা করলো পুরো ঘটনার তদন্ত করা হচ্ছে।পলাতকদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!