মঙ্গলবার , ২২ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সৌদি ক্লাবের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিলেন দে পল

প্রতিবেদক
the editors
আগস্ট ২২, ২০২৩ ৫:৩৯ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: ইউরোপিয়ান ক্লাব ছেড়ে ফুটবলারদের যখন সৌদি আরব যাওয়ার মিছিল চলছে। ঠিক সেই মুহূর্তেই বড় অঙ্কের প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিলেন আতলেতিকো মাদ্রিদের মিডফিল্ডার রদ্রিগো দে পল।

তার ক্লাবও ছাড়তে চাচ্ছে না এই আর্জেন্টাইনকে।
কয়েকদিন আগেই ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে লোভনীয় অফারে সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। তার কিছুক্ষণ পরই দেশটির আরেক ক্লাব আল আহলি প্রস্তাব দেয় দে পলকে। আর্জেন্টাইন সংবাদমাধ্যম বলছে, প্রায় ৩ কোটি ২ লাখ ইউরোতে তাকে দলে ভেড়াতে চেয়েছে ক্লাবটি।

প্রস্তাব পেয়ে তাৎক্ষণিক জবাব না দিলেও পরবর্তীতে নিজের সিদ্ধান্ত জানান দে পল। প্রস্তাবটি বিবেচনা করার পর আর্জেন্টাইন এই তারকা আল আহলিকে ফিরিয়ে দেন। আতলেতিকো মাদ্রিদেই খেলা চালিয়ে দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন তিনি। তাছাড়া স্প্যানিশ কোচটির কোচ দিয়েগো সিমিওনেও দে পলকে ছাড়তে চাচ্ছেন না।

আর্জেন্টাইন এই মিডফিল্ডারকে না পেলেও বেশ কয়েকজন তারকাকে ইতোমধ্যে ইউরোপ থেকে দলে ভিড়িয়েছে আল আহলি। শুরুটা হয় সাবেক চেলসি গোলরক্ষক এদুয়োর্দে মঁদিকে দিয়ে। এরপর একে একে ক্লাবটিতে যোগ দেন সাবেক বার্সা মিডফিল্ডার ফ্রাঙ্ক কেসিয়ে, ম্যানচেস্টার সিটির সাবেক ফরোয়ার্ড রিয়াদ মাহরেজ, লিভারপুল তারকা রবের্ত ফিরমিনো।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!