রবিবার , ১২ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মোংলায় যুবলীগের শান্তি সমাবেশ

প্রতিবেদক
the editors
মার্চ ১২, ২০২৩ ৫:০১ অপরাহ্ণ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): মোংলায় বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড ও নৈরাজ্যের প্রতিবাদে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখার প্রত্যয়ে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১২ মার্চ) বিকেলে উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে একটি র‌্যালি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর মার্কেট চত্বরে শান্তি সমাবেশে মিলিত হয়।

শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হেসেন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, পৌর যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক নুর আলম জিকো, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ শাহরুখ বাপ্পী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়তে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেন আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করেই ঘরে ফিরবে যুবলীগ।

বক্তারা বিএনপি জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য রুখে দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!