বুধবার , ২০ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বুধহাটা ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদকের উপর পৌর সভাপতির হামলা, বিচার চেয়ে সংবাদ সম্মেলন

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২০, ২০২৩ ৮:৪০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সভাপতি কর্তৃক বুধহাটা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম শান্তকে মারধরের ঘটনার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন তার চাচা মো. রফিকুল ইসলাম।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে সাতক্ষীরা সাংবাদিক কেন্দ্রে এই সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি বলেন, ১৯ সেপ্টেম্বর সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কের বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সভাপতি নিশান ও তার সহযোগীদের হামলায় আমার ভাইপো বুধহাটা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফরহাদুল ইসলাম শান্ত মারাত্মক আহত হয়েছে। বর্তমানে সে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি বলেন, ২০২২ সালে ছাত্রলীগের গঠনতন্ত্রকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সাতক্ষীরা পৌর ছাত্রলীগ কর্তৃক সাতক্ষীরা সরকারি কলেজের মুক্তিযোদ্ধা হলের একটি ভিত্তিহীন কমিটি করা হয়েছিল, এটা নিয়ে আমার ভাইপো সাতক্ষীরা সরকারি কলেজের অনার্স ফাইনাল ইয়ারের শিক্ষার্থী ও আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম শান্ত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি মন্তব্য করে। সেই ঘটনার জের ধরে আমার ভাইপো শান্ত মঙ্গলবার সাতক্ষীরা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে সাতক্ষীরায় আসলে পৌর ছাত্রলীগের সভাপতি হাসানুজ্জামান নিশান ও তার সহযোগী সানজীর, মইন, শাহিনসহ অজ্ঞাত ১০ থেকে ১৫ জন ব্যক্তি দুই দফায় তার উপর হামলা করে।

তিনি বলেন, আমার ভাইপো মো: ফরাদুল ইসলাম শান্ত বর্তমানে বুধহাটা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। আমি এবং আমার পরিবার সরাসরি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমার সেজ ভাই মৃত মফিজুল ইসলাম বুধহাটা ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিল। আমার পরিবার ২০১৩ সালে জামায়াত শিবিরের হামলার শিকার হয়। আমরা ত্যাগী আওয়ামী লীগ পরিবার। আমার ভাইপো সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নিশান কর্তৃক গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ডের প্রতিবাদ করায় হামলার শিকার হয়েছে। আমি এই ঘটনায় সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছি। এই ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সম্পাদক ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!