বুধবার , ২৭ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তামিমের বিষয়ে মুখ খুললেন মাশরাফি

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২৭, ২০২৩ ১২:৩৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক | তামিম ইকবালকে ছাড়াই বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই নিয়ে চলছে বিতর্কের ঝড়।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেন এবং বাংলাদেশ ক্রিকেটের সমর্থকরা দুষছেন বিসিবির নির্বাচক প্যানেল থেকে শুরু করে সভাপতি নাজমুল হাসান পাপনকে। কেউ কেউ দুষছেন সাকিব আল হাসান এবং কোচ চণ্ডিকা হাথুরুসিংহকে। তামিমের বাদ পরা নিয়ে মুখ খুলেছেন বাংলাদেশ মাশরাফি বিন মর্তুজা।
সবাই যখন বলছেন তামিমকে ষড়যন্ত্র করে বাদ দিয়েছে বিসিবি, সেই সময় মুখ খুললেন মাশরাফি। জানালেন তাকে বাদ দেওয়া হয়নি, তামিম নিজেই নাকি বিশ্বকাপ দলে থাকতে চাননি। এ সম্পর্কে ভুল তথ্য যাতে না ছড়ায়, তামিমের জন্য ম্যাশ ততটুকু সম্মান প্রাপ্য মনে করছেন।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে ম্যাশ লেখেন, একটা তথ্য হয়তো সবাই ভুল দিচ্ছে। তামিমকে বাদ দিয়েছে, আসলে সত্য হলো- তামিম দলে থাকতে চায়নি। দলে না রাখা আর থাকতে না চাওয়ার ব্যবধানটা অনেক। আমার মনে হয় এতটুকু সম্মান তামিমের প্রাপ্য।

তামিম গত কয়েক মাস ধরেই ইনজুরিতে ভুগছেন। বিশ্বকাপের দল ঘোষণার আগে তার ইনজুরির বিষয়টি বিসিবিকে মাথায় রাখতেও বলেছিলেন তামিম। তার পরও কেন বিশ্বকাপ দলে থাকতে চাইলেন না দেশের সবচেয়ে সফল ওপেনার? ম্যাশ লেখেন, এখন প্রশ্ন হতে পারে- তামিম কেন দলে থাকতে চাইল না? আসলে সে উত্তর আমার কাছে নেই। সেটা একমাত্র তামিমই বলতে পারে। হয়তো সে কোনো একদিন বলবে, তখন আমরা বুঝতে পারব। অবশ্য এরই মধ্যে নিজের ভাবনা জানানোর কথা বলেছেন তামিম ইকবাল। আজ রাতে ফেসবুক লাইভে এসে নিজের ক্রিকেট ভাবনা নিয়ে জানানোর ঘোষণা দিয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!