বৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বাঁশদহায় সমাবেশে আসাদুজ্জামান বাবু: জনগণ জামায়াত-বিএনপির অবরোধ প্রত্যাখ্যান করেছে

প্রতিবেদক
the editors
নভেম্বর ৯, ২০২৩ ৮:১৮ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু বলেছেন, বর্তমান সরকার দলমত নির্বিশেষে সকল মানুষের জন্য কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশ- অসহায় মানুষ ভাতা পাবে, কার্ড পাবে, বিদ্যুৎ পাবে এবং আশ্রয়হীনরা ঘর পাবে। সে কোন দল করে সেটা না দেখে সবার জন্য ভাতা প্রদান করা হচ্ছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকালে সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে হাওয়ালখালী-কাওনডাঙ্গা প্রাইমারি স্কুল মাঠে অনুষ্ঠিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

এর আগে বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তহিদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক শাহ্জাহান আলী, যুগ্ম-সাধারণ মোস্তাফিজুর রহমান নাসিম, গণেশ চন্দ্র মন্ডল, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যার কোহিনুর ইসলাম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সামছুজ্জামান জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সস্পাদক রাশিদুজ্জামান রাশি, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা রেজাউল ইসলাম রেজা, সদর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক প্রভাষক মঈনুল ইসলাম, ধুলিহর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুসানা, সদর উপজেলা আওয়ামী লীগের আব্দুল জলিল, শাহাজাহান সিরাজ, মোশারফ হোসেন প্রমুখ।

বক্তারা জামায়াত-বিএনপির চলমান সহিংসতার রাজনীতি রাজপথে থেকে মোকাবেলা করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, সাধারণ জনগণ জামায়াত বিএনপির হত্যার রাজনীতি ঘৃণার সাথে প্রত্যাখান করেছে। একারণে জামায়াত-বিএনপি দফায় দফায় হরতাল-অবরোধের মতো কর্মসূচি দিলেও সাধারণ জনগণ সেটাতে সাড়া দিচ্ছে না। তবে জামায়াত-শিবির যাতে জনগণের জানমালের ক্ষতি না করতে পারে সেজন্য দলীয় নেতাকর্মীদের রাজপথে থেকে প্রতিহত করতে হবে।

এসময় তিনি আগামী ১৩ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনার জনসভা সফল করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!