শনিবার , ১৮ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনলেন জগলুল লেনিন ও মেধা

প্রতিবেদক
the editors
নভেম্বর ১৮, ২০২৩ ৮:২৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৪ আসনে দলীয় মনোনয়ন প্রাপ্তির প্রত্যাশায় প্রথম দিনেই আওয়ামী লীগের মনোনয়পত্র কিনেছেন বর্তমান সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি.এম শফিউল আযম লেনিন ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মাসুদা খানম মেধা।

শনিবার (১৮ নভেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রতিনিধি মারফত বা নিজে হাজির হয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করেন তারা।

জানা গেছে, এস.এম জগলুল হায়দারের পক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র ক্রয় করেছেন সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী অনলাইন একটিভিস্ট রেজওয়ানুল আজাদ নিপুন। তার মনোনয়ন পত্রের রশিদ নং- ৪৫৮।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি.এম শফিউল আযম লেনিন এর পক্ষে মনোনয়নপত্র ক্রয় করেন তারই কন্যা আলভী ইয়াসমিন স্মৃতি ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জি.এম বাদশা আলম। তার মনোনয়ন পত্রের রশিদ নং- ৪৩৫।

এছাড়া সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মাসুদা খানম মেধা নিজেই তার মনোনয়নপত্র ক্রয় করেন। তার মনোনয়ন পত্রের রশিদ নং- ৪৪০।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!