সোমবার , ২৭ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় সাংবাদিক মোমিনের কন্যার দাফন সম্পন্ন, প্রেসক্লাবের শোক

প্রতিবেদক
the editors
নভেম্বর ২৭, ২০২৩ ৭:৩৭ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের চাচাতো বোন ও যুগ্ম-সম্পাদক মোমিনুর রহমানের বড় মেয়ে আশামনি (১৩) ইন্তেকাল করেছে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার সন্ধ্যায় সাতক্ষীরা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোমবার বাদ জোহর জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তার জানাজা নামাজ পরিচালনা করেন সখিপুর আলিম মাদ্রাসার শিক্ষক আসাদুজ্জামান মুকুল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের ইমাম হাফেজ মো. আফসার উদ্দীন।

এসময় উপস্থিত থেকে শোক ও সমবেদনা জানান, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম-সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, পারুলিয়া ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক বাবু, সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, সাবেক সভাপতি আব্দুর রব লিটু, সাংগঠনিক সম্পাদক সুমন পারভেজ বাবু, ক্রীড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন সবুজ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এম,এ মামুন, কার্যনির্বাহী সদস্য রুহুল আমিন, সদস্য আজিজুল হক আরিফ, কবির হোসেন, দিপঙ্কর বিশ্বাস, এসকে অভি, সজল ইসলাম, নির্মল কুমার মন্ডলসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!